হরিণাকুন্ডুর শাখারীদহ মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকদের মধ্যে সংঘর্ষে ৩ জন জখম | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

হরিণাকুন্ডুর শাখারীদহ মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকদের মধ্যে সংঘর্ষে ৩ জন জখম

8 April 2018, 9:40:39

ঝিনাইদহ সংবাদাতাঃ
ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার শাখারীদহ মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকদের মধ্যে মারামারিতে প্রধান শিক্ষকসহ দুই শিক্ষক রক্তাক্ত জখম হয়েছেন। আহত প্রধান শিক্ষক সাজেদুর রহমান ও শরীর চর্চা শিক্ষক আব্দুল আলীমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় মিঠু নামে আরেক শিক্ষকও কমবেশি আহত হন। প্রধান শিক্ষক নিয়োগে নিয়ে হাই কোর্টি রিট পিটিশন ও স্কুলের টাকা ব্যাংকে রাখা নিয়ে এই সংঘর্ষের সুত্রপাত বলে জানা গেছে। স্থানীয় ইউপি মেম্বর জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রোববার দুপুরে তুচ্ছ ঘটনা নিয়ে শিক্ষকরা মারামারিতে লিপ্ত হন। তিনি প্রধান শিক্ষক সাজেদুর রহমানকে নিয়ে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করান বলে জানান। হাসপাতালের চিকিৎসক ডাঃ রুবিনা রোববার দুপুরে জানান, সাজেদুর রহমান নামে এক শিক্ষক এসে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। তার শরীরের বিভিন্ন স্থানে জখম ছিল। বিষয়টি নিয়ে প্রধান শিক্ষক সাজেদুর রহমান জানান, স্কুলের অর্থ ব্যাংকে না রেখে কিছু শিক্ষক ভাগ বাটোয়ারা করতে চাই। এটা করতে আমি বাঁধা দেওয়ায় সমাজ বিজ্ঞানের শিক্ষক মসিউর রহমান ও শরীর চর্চা শিক্ষক আব্দুল আলীম রোববার দুপুরে আমাকে মারধর করে এবং আমার পরণের পোশাক ছিড়ে দেয়। হরিণাকুন্ডু থানার ওসি কে এম শওকত হোসেন জানান, জুনিয়র সিনিয়রদের মধ্যে দ্বন্দের কারণে শিক্ষকদের মধ্যে এই মারামারির ঘটনা ঘটেছে। বিষয়টি নিয়ে নিয়ে বসবেন বলেও জানান।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x