হরিণাকুন্ডু উপজেলা আ’লীগের আহবায়ক লাঞ্চিত, গাড়ি ভাংচুর বিক্ষোভ মিছিল | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা ◈ কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক!
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

হরিণাকুন্ডু উপজেলা আ’লীগের আহবায়ক লাঞ্চিত, গাড়ি ভাংচুর বিক্ষোভ মিছিল

22 June 2017, 10:53:51

 

ঝিনাইদহ সংবাদদাতাঃ-

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও ৫ নং কাপাশহাটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মশিউর রহমান জোয়ার্দ্দারকে লাঞ্চিত, গাড়ি ভাংচুর ও আ’লীগের নেতা কর্মিদের আহতের ঘটনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভ মিছিলটি হরিণাকুন্ডু শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে স্থানীয় উপজেলা দোয়েল চত্বরে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। হরিণাকুন্ডু উপজেলা আ’লীগ বৃহস্পতিবার বিকালে এ কর্মসুচী পালন করে।

প্রতিবাদ সমাবেশে উপজেলা আ’লীগের আহবায়ক আলহাজ্ব মশিউর রহমান জোয়ার্দ্দার, যুগ্ম আহবায়ক আফজাল হোসেন, আজগর আলী মাষ্টার, বিশারত আলী, আ’লীগ নেতা ছাব্দার রহমান, ফজলুর রহমান, আতিয়ার রহমান, যুবলীগ নেতা আশরাফুল হক জুয়েল, আব্দুল্লাহ মারুফ, সাবেক ছাত্রলীগ নেতা খায়রুল ইসলাম, রাজু আহম্মেদসহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিরা বক্তব্য রাখেন। বক্তারা অবিলম্বে দোষিদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

উপজেলা আ’লীগের আহবায়ক লাঞ্চিত, গাড়ি ভাংচুর ও নেতাকর্মি আহতের ঘটনায় বৃহস্পতিবার দুপুরে হরিণাকুন্ডু থানায় মামলা দায়ের করা হয়েছে। উপজেলা আ’লীগের আহবায়ক মশিউর রহমান জোয়ার্দ্দার বাদী হয়ে ২৭ জনের নাম উল্লেখ সহ আরো অজ্ঞাত ১০-১২ জনকে এ মামলায় আসামী করা হয়েছে। পুলিশ এ পর্যন্ত ৭ জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ্দ করেছে।

উল্লেখ্য: গত বুধবার হরিণাকুন্ডু উপজেলা আ’লীগের আহবায়ককে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিত ভাবে আক্রমন করা হয়। তিনি প্রাণে বেচে গেলেও এ সময় তার আরো ১০ সমর্থক হামলার শিকার হন। ভাংচুর করা হয় তার ব্যবহৃত জীপ গাড়িটি। আহত নেতা কর্মীদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালসহ সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা হলেন, হরিণাকুন্ডু উপজেলার শাখারীদহ গ্রামের আওয়ামীলীগ নেতা আব্দুল মজিদ মন্ডল (৬০), শিতলী গ্রামের জাহিদ হোসেন (৪০), গোপালনগরের মানোয়ার হোসেন (৪৫) ও ভাতুড়িয়া গ্রামের শহীদ কাজী (৪৮)। বাকিদের বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। গতকাল বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলা আ’লীগের আহবায়ক আলহাজ্ব মশিউর রহমান জোয়ারদার হরিণাকুন্ডু উপজেলার কুল্ল্যাগাছা গ্রামে ওয়ার্ড কমিটি গঠন ও সরকারী চালের কার্ড বিতরন করতে গেলে দলের বহিস্কৃত ঝন্টু মেম্বর ও তার স্বশস্ত্র লোকজন তার উপর হামলা চালায়।

হরিণাকুন্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম শওকত হোসেন জানান, বুধবার বিকালে উপজেলার কাপাশহাটিয়া ইউনিয়নের কুল্ল্যাগাছা গ্রামের পীরতলা নামক স্থানে আওয়ামীলীগের কর্মী সভায় হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলায় এজাহার নামীয় ২৭ জন ছাড়াও অজ্ঞাত আরো ১০-১২ জনকে আসামী করা হয়েছে। গেফতারকৃত ৭ জনকে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে বলে ওসি জানান।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: