হলি আর্টিসান মামলার রায় : রাজধানীসহ সারাদেশে নিরাপত্তা জোরদার | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

হলি আর্টিসান মামলার রায় : রাজধানীসহ সারাদেশে নিরাপত্তা জোরদার

27 November 2019, 10:15:24

ডেস্ক রিপোর্ট

রাজধানীর গুলশানে হলি আর্টিসান রেস্তোরাঁয় জঙ্গি হামলার ঘটনায় দায়ের করা মামলার রায় আজ বুধবার (২৭ নভেম্বর) দুপুরে ঘোষণা করা হবে। এ রায় ঘোষণাকে কেন্দ্র করে আদালত পাড়াসহ রাজধানী ও সারাদেশে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

একই সঙ্গে নিরাপত্তা ব্যবস্থপনায় নিয়োজিত সংশ্লিষ্ট সদস্যদের দায়িত্ব পালনে যথাযথ সতর্কতা অবলম্বন করতে নির্দেশ দিয়েছে পুলিশ সদর দফতর।

মঙ্গলবার দুপুরে র‌্যাব সদর দফতরে হলি আর্টিসান হামলার রায়কে সামনে রেখে র‌্যাব ডিজি বেনজীর আহমেদ উর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে সাংবাদিকদের বলেন, হলি আর্টিসান হামলার মামলার ঘটনায় নিম্ন আদালতের রায়কে কেন্দ্র করে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।রায়কে সামনে রেখে আজ (মঙ্গলবার) থেকেই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। রায় ঘোষণার পরও এ নিরাপত্তা ব্যবস্থা জোরদার থাকবে। প্রয়োজন মনে হলে যে কয়দিন নিরাপত্তা জোরদার রাখা দরকার সে কয়দিনই রাখা হবে।

পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. সোহেল রানা জাগো নিউজকে বলেন, গুলশানে হলি আর্টিসান রেস্তোরাঁয় জঙ্গি হামলার ঘটনায় দায়ের করা মামলার রায় ঘিরে পর্যাপ্ত নির‌াপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তারপরও নিরাপত্তায় নিয়োজিত সংশ্লিষ্ট পুলিশ সদস্যদেরকে দায়িত্ব পালনে যথাযথ সতর্কতা অবলম্বন করতে পুলিশ সদর দফতর থেকে নির্দেশ দেয়া হয়েছে।

ভয়াবহ এ জঙ্গি হামলার রায়কে ঘিরে গতকাল মঙ্গলবার থেকেই ঢাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। গতকাল মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুরে ঢাকার আদালত পাড়া পরিদর্শন করেছেন ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা। সে সময় রায় উপলক্ষে ঢাকার আদালত পাড়ায় বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণের কথা জানায় ডিএমপি। এছাড়া প্রয়োজন মনে হলে রায় ঘোষণার পরও নিরাপত্তা জোরদার থাকবে বলে জানিয়েছে র‌্যাব।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x