হাসানপুর প্রবাসী পরিবারের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ ও শিক্ষাবৃত্তি প্রদান

৫ মে ২০১৯, ৮:০৬:৫২

মোশাররফ হোসেন,সিনিয়র করেসপন্ডেন্টঃ
নাঙ্গলকোট উপজেলার মৌকারা ইউ,পি’র হাসানপুর প্রবাসী পরিবারে এর উদ্যোগে ৫০জন হতদরিদ্র এবং ১০জন অসহায় মেধাবীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। এসময় হাসানপুর প্রবাসী পরিবারের প্রদান উপদেষ্টা নুরুল ইসলাম,আব্দুল হক,ডাক্তার নূর আহাম্মেদ, প্রবাসী সামছুল হক সহ এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ০১/০২/২০১৯ইং এলাকার বিশিষ্ট ব্যক্তিত্ব নুরুল ইসলাম,কুয়েত প্রবাসী মুলকুতের রহমান,দক্ষিণ আফ্রিকা প্রবাসী মনচুর আলম শিপন,কুয়েত প্রবাসী খুরশিদ আলম ও আবুধাবী মোঃ মানিক সহ ৫জন উপদেষ্টার সমন্বয়ে কুয়েত প্রবাসী মোস্তফা কামাল খোকনকে সভাপতি এবং দুবাই প্রবাসী  শাহাদাত হোসেনকে সাধারণ সম্পাদক  করে হাসানপুর প্রবাসী পরিবারের পূর্ণাঙ্গ  কমিটি গঠন করা হয়।

যেসব উদ্দেশ্য নিয়ে প্রবাসী পরিবার গঠিত হয় তা হলো, হাসানপুর গ্রামের অসহায় মেধাবীদের সহযোগিতা,অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেনা তাদেরকে সহযোগিতা করা, অন্ন,বস্ত্রের অভাবে যারা দিনযাপন করছে তাদের পাশে দাঁড়ানো, কন্যা দায়গ্রস্ত পিতাকে সহযোগিতা করা সহ এলাকার সকল উন্নয়ন কাজে সেবার হাত বাড়িয়ে দেয়া।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: