হাসানপুর “মাটির মানুষ কুঁড়ে ঘরের” ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

হাসানপুর “মাটির মানুষ কুঁড়ে ঘরের” ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান!

7 August 2020, 1:15:55

স্টাফ রিপোর্টার– সাজ্জাদ হুসাইন রাহাত

নাঙ্গলকোট উপজেলার ৪নং মৌকারা ইউনিয়নের হাসানপুর গ্রামবাসীর সংগঠন “মাটির মানুষ কুঁড়ে ঘর”!!
সংগঠনটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই গ্রামের উন্নয়ন মূলক কাজকর্ম করে যাচ্ছে। সংগঠনটি গ্রামের অধিকাংশ প্রবাসী ও শিক্ষিত লোকের দ্বারা পরিচালিত হয়। সমাজের যেকোনো উন্নয়নি কাজ, গরীব দুঃখীর পাশে দাড়ানো-সহ বিভিন্ন ক্ষেত্রেই সংগঠনটির অবদান অবিস্মরণীয়।

আজ ” মাটির মানুষ কুঁড়ে ঘরের “স্বাস্থ্যবিধি মেনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান হয় মৌকারা কাবাব হাউস এন্ড রিসোর্টে। অনুষ্ঠানের আহ্বায়ক ছিলেন হাসানপুর গ্রামের কৃতি সন্তান সমাজপতি জনাব আবুল খায়ের। এতে উপস্থিত ছিলেন, সমাজপতি জনাব নুরুল আফসার, মাস্টার সোহরাব, ডাক্তার আলা উদ্দিন, কামরুল ইসলাম, জাহাঙ্গীর আলম, শাহ আলম, মিন্টু মিয়া, পেয়ার আহমদ, এম এ বাহার, মনছুর আলম, রাজিব বিল্লাহ রাজু, মুন্না, তামিম! প্রমুখ।

সংগঠনটির কার্যনির্বাহী কমিটির সাথে কথা বলে জানা যায়।তাদের এই সংগঠনটির লক্ষ্য উদ্দেশ্যই হলো সমাজ উন্নয়ন, গরীব দুঃখীর পাশে দাড়ানো ও মাদক নির্মূল করা। সংগঠনের প্রবাসী ও বাংলাদেশে অবস্থানরত সকল সদস্যের জন্য দোয়া চেয়েছেন সবার কাছে এবং মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেছেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: