হাসানপুর রেলস্টেশন মূল সড়কের বেহাল দশা!! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / নাঙ্গলকোট / বিস্তারিত

হাসানপুর রেলস্টেশন মূল সড়কের বেহাল দশা!!

3 May 2020, 10:29:14

 

স্টাফ রিপোর্টার, সাজ্জাদ হুসাইন রাহাত

কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার জনবহুল রেলওয়ে স্টেশন হলো “হাসানপুর রেলস্টেশন “।লাকসাম জংশনের পর জনবহুল রেলস্টেশন হিসেবেও গন্য করা হয় হাসানপুর স্টেশন। এই স্টেশনে ঢুকার মূল রাস্তার বেহাল দশা।
২০১৩/১৪ তে যখন দ্বিতীয় লাইনের কাজ চলছিল, তখন ‘ম্যাক্স” এর বড় বড় গাড়ি চললে এ রাস্তা খারাপ হয়ে যায়।এরপর থেকে আর কোনো সংস্কার হয়নি এ রাস্তার। যাত্রীদের যাতায়াতের মাধ্যম হিসেবে থাকলে, এ রাস্তা ৬/৭ বছর চলাচলের অনুপযুক্ত। হাসানপুর এবং ভাসরলংকা গ্রামবাসীর যাতায়াতের পথও এটি।
রাস্তায় বিশাল বিশাল গর্ত হয়ে আছে, হাল্কা বৃষ্টি হলেই হাটু সমান পানি জমে যায়। যাত্রীদের পাশাপাশি গ্রামবাসীর ভোগান্তিও চরমে।

এ রাস্তার কাজের জন্য মেম্বার চেয়ারম্যানের ধারে ধারে ঘুরেও এতবছর কাজ হয়নি। গ্রামবাসী থেকে জানা যায়, এ রাস্তার বরাদ্দ হয়েছে, কিন্তু কাজের কোনো হদিস পাওয়া যায়নি। শেষপর্যন্ত গ্রামের উদ্যোগে পাইপ বসানো হয়। কিন্তু পানি যাওয়ার জন্য সে পাইপই যথেষ্ট হচ্ছেনা।
আজ দুইতিন দিন রাস্তায় হাটু সমান পানি জমে আছে। মানুষের মসজিদে যাওয়ার পথও এটা, মসজিদে যেতে ও বাজার করতে তাদের ভিষণ অসুবিধা হচ্ছে। তাই সকল গ্রামবাসী ও যাত্রী সাধারণ জনপ্রতিনিধিরের কাছে আবেদন করেছে যে, দ্রুত এ রাস্তার সংস্কার কাজ করতে এবং ড্রেন বা পাইপের মাধ্যমে বৃষ্টি পর যেন তৎক্ষনাৎ পানি সরে যায় সে ব্যবস্থা করতে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x