হোমনার রামকৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শুরু হয়েছে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

হোমনার রামকৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শুরু হয়েছে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা!

20 February 2017, 9:10:37

আল্ আমিন শাহেদ –
আজ ২০ শে ফ্রেব্রুয়ারি-২০১৭ রোজ সোমবার কুমিল্লা জেলার হোমনা থানার ৪৪ নং রাম কৃষ্ণ পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মেধা ভিত্তিক পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উপস্হিত ছিলেন প্রাত্তন শিক্ষক জনাব ইসমাইল মাস্টার সাহেব, আন্জুমনোয়ারা বেগম, বাবু দিলিপ কুমার। খেলা পরিচালনা করেন উক্ত বিদ্যালয়ের সহকারি শিক্ষক জনাব রফিকুল ইসলাম ও প্রধান শিক্ষক আনোয়ার সাদাত ও সকল সহকারি শিক্ষক শিক্ষিকা বৃন্দু। প্রধান অতিথি হিসাবে ছিলেন জনাব আলহাজ আবুল বাশার মোল্লা, বিশেষ অতিথী হিসাবে উপস্হিত ছিলেন থানা শিক্ষা অফিসাররজনাব মোঃ আল্ আমিন, সহ শিক্ষা অফিসার খাদিজা আক্তার, ও উপজেলা শিক্ষক সমিতির সভাপতি। বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন ডাঃ মাসুদুর রহমান, জায়েদুর রহমান, মাঈনুদ্দিন,রাম কৃষ্ণ পুর ডিগ্রী কলেজে অধক্ষ্য জনাব শফিকুর রহমান, রাম কৃষ্ণ পুর কামাল স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আ: মতিন ও জহিরুল ইসলাম ও এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ। উক্ত খেলায় যেমন খুশি তেমন সাজ, ও সর্বশেষ ক্ষুদ্র নিত্য শিল্পিদের দিয়ে মনোগ্ঙ সাংস্কৃতি অনুষ্ঠান পরিবেশিত হয়। সর্বশেষ খেলায় ১ ম ২য় ও৩য় স্হান অধীকার গ্রহনকারিদের মাঝে পুরুস্কার তুলেদেন সভাপতি,প্রাপ্তন শিক্ষক, প্রধান শিক্ষক ও অতিথী বৃন্দু। উক্ত খেলায় সভাপতি হিসাবে উপস্হিত ছিলেন উক্ত স্কুলের সভাপতি কামরুল ইসলাম প্রধানও খেলায় উপস্হিত ছিলেন সাংবাদিক জনাব মোঃ আল্ আমিন শাহেদ ও সাংবাদিক আবু রায়হান।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: