হোমনা-মুরাদনগর তিতাস নদীর উপর ব্রীজ উভয় উপজেলার সেতুবন্ধন | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

হোমনা-মুরাদনগর তিতাস নদীর উপর ব্রীজ উভয় উপজেলার সেতুবন্ধন

12 May 2017, 11:40:08

আল্ আমিন শাহেদ
(ব্রীজ হতে ঘুরে এসে)

হোমনা-মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর- শোভারামপুর অংশে তিতাস নদীর উপর নির্মানাধীণ ওভারব্রিজ যোগাযোগ ব্যবস্থা উন্নয়নে সরকারের আরেক মাইলফলক
রচিত হবে।
এই সেতু নির্মানের জন্য বিএনপি সরকার প্রতিশ্রতি দিলে ও কাজের কোন অগ্রগতি হয় নাই। এমন কি তালিমনগর হতে শোভারামপুর পর্যন্ত রাস্তা ও পাকা হয় নাই।কিন্তু বর্তমান সরকারের আমলে মরহুম মাহাবুবুর রহমানের প্রচেস্টায় রাস্তা পাকা হয়।
এলাকা বাসির সাথে কথা বলে যানা যায় এই ব্রীজ নির্মান হলে মুরাদনগর হতে রামকৃষ্ণপুর হয়ে ঢাকা, নরসিংদি,নারায়নগন্জ যাতায়ত করতে পারবে। নদীর কারনে জনগন নৌকা দিয়ে যাতায়ত করতে হত এবং নৌকা পার হতে ৫ টাকা লাগত। ভাড়ি জিনিস পত্র নিতে অনেক সমস্যা হত।

প্রকল্প বাস্তবায়ন শেষ করতে দ্রুত কাজ করছে নির্মাণ প্রতিষ্ঠান। ব্রিজের গোড়ার উভয় অংশে চলছে মাটি ভরাটের কাজও। প্রয়োজনীয় সংখ্যক স্লাবও তৈরি আছে মাটি ধরে রাখার। এ ব্রিজটি চালু হলে এতদঞ্চলের যোগাযোগের উন্নয়ন ও ব্যবসা বাণিজ্যের প্রসার ঘটবে ব্যাপক।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: