১৩ বছর পর নাঙ্গলকোট বিএনপির আহ্বায়ক কমিটি নজির আহ্বায়ক, নয়ন সদস্য সচিব | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

১৩ বছর পর নাঙ্গলকোট বিএনপির আহ্বায়ক কমিটি নজির আহ্বায়ক, নয়ন সদস্য সচিব

1 August 2019, 9:30:27

খন্দকার আলমগীর হোসেন:

১৩ বছর গত ২৫ জুলাই কেন্দ্র থেকে এই কমিটি অনুমোদন দেয়া হয়। ৬৫ সদস্যের কমিটির আহ্বায়ক হচ্ছেন নজির আহমেদ ভূঁইয়া, সদস্য সচিব আনোয়ার হোসেন নয়ন।
যুগ্ম আহ্বায়ক করা হয়েছে ৯ জনকে। তারা হলেন- হামিদুল হক ভূঁইয়া, সলিসিটর একরামুল হক মজুমদার, মিজানুর রহমান মজুমদার, মফিজুর রহমান ডিলার, ছোয়াব মিয়া, নাসির উদ্দিন ভূঁইয়া, হুমায়ুন কবির দুলাল, লোকমান হোসেন ও জহিরুল কাইয়ুম।
৫৪ জনকে করা হয়েছে সদস্য। তারা হলেন- নরুল আফসার নয়ন, মেজর অব. আবদুল মতিন, কাজী শাহ আলম, গোলাম রসুল, আলী আক্কাস, জালাল উদ্দিন দুলাল, মাজহারুল ইসলাম ছফু, কলিমুল্লাহ, মিয়া মোঃ ইদ্রিস, রাশেদুন্নবী রাশেদ, শহিদ উল্লাহ কাসেম, এডভোকেট শাহাদৎ হোসেন দুলাল, মোস্তাক মাহমুদ কিশোর, এডভোকেট আবুল বাশার, অধ্যাপক জালাল আহমেদ, অধ্যাপক এনায়েত উল্লাহ, ডা. শাহাজাহান, আবু সুফিয়ান লিটন, আলাউদ্দিন কিরণ, গোলাম হোসেন গোলাপ, সহিদুল ইসলাম সহিদ, আবুল কালাম মেম্বার, এনায়েত উল্লাহ মেম্বার, আবু ইউফুফ কোম্পানি, আবদুল কাদের, সিরাজুল ইসলাম, আবুল কালাম, সালেক মজুমদার, রফিকুল ইসলাম মিঠু, মোজাম্মেল হক, জসিম উদ্দিন, মনির হোসেন বাবলু, কবির ভেন্ডার, সৈয়দ আহমেদ ভেন্ডার, হায়াতুন্নবী, দেলোয়ার হোসেন দেলু, ইসহাক হাজারী, মাস্টার মমতাজুল করিম, এহতেশামুল হক খোকন, শফিউল বশর, বাবুল চৌধুরী, দোলোয়ার হোসেন মাস্টার, আবুল কালাম খান আজাদ, আবুল কালাম আজাদ, ইলিয়াস ভূঁইয়া, মোঃ শাহজাহান, আবদুল মন্নান, মোঃ তৈয়ব মেম্বার, আবু বকর মাস্টার, মন্জুরুল আলম, আবু সায়েম আজাদ, সায়েম মাহমুদ শিপু, আবুল কাসেম ও মশিউর রহমান মশু।
আহ্বায়ক এই কমিটিতে সাবেক এমপি আবদুল গফুর ভূঁইয়া অনুসারী ৫০ জন এবং সাবেক থানা বিএনপির আহ্বায়ক মোবাশ্বের আলম ভূঁইয়ার অনুসারী ১৫ জন বলে জানা গেছে। যদিও মোবাশ্বের আলম ভূঁইয়া ইতোমধ্যে রাজনীতি থেকে সেচ্ছায় অবসর নিয়েছেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x