পিএসএলের ২টি ডট বলের মূল্য ১৫ লাখ টাকা! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা ◈ কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক!

পিএসএলের ২টি ডট বলের মূল্য ১৫ লাখ টাকা!

11 February 2017, 2:51:08

মাত্র ২টি ডট বলের মূল্য ১৫ লাখ টাকা। এমন অভিনব কান্ডই ঘটেছে পাকিস্তান সুপার লিগে (পিএসএল)। স্পট ফিক্সিংয়ের অভিযোগে অভিযুক্ত ক্রিকেটার সার্জিল খান বুকিদের কাছ থেকে দুটি ডট বলের জন্য নিয়েছেন ২০ লাখ রুপি (টাকায় ১৫ লাখেরও বেশি) এমনটাই জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের একটি নির্ভরযোগ্য সূত্র।

পাকিস্তানি ক্রিকেটারদের স্পটফিক্সিংয়ে জড়িয়ে পড়ার ঘটনা নতুন না। এর আগেও বহু পাকিস্তানি ক্রিকেটার ম্যাচ গড়াপেটার মত অনৈতিক কাজে যুক্ত ছিলেন। যা প্রমাণিত হওয়ার ফলে সাজাও ভোগ করতে হয়েছে তাদেরকে। মোহাম্মদ আমির, আসিফ এবং সালমান বাট তার জলজ্যান্ত প্রমাণ। এবার সে তালিকায় যুক্ত হয়েছেন সার্জিল খান এবং খালিদ লতিফ।

পিএসএলের প্রথম দিনেই বর্তমান চ্যাম্পিয়ন ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে ওপেনিংয়ে নামেন সার্জিল। তার সঙ্গে জুটি হিসেবে ছিলেন খালিদ লতিফ। সূত্রের মতে, মাত্র ২টি ডট বলের জন্য বুকিদের কাছ থেকে টাকা নিয়েছিলেন সার্জিল। ম্যাচে মাত্র ৪ বল খেলার সুযোগ পান তিনি। প্রথম বলে ১ রান নেন এবং পরবর্তী দুইটি বল ডট খেলেন। চতুর্থ বলেই আনোয়ার আলীর বলে এলবিডব্লিউর ফাঁদে পড়ে আউট হয়ে যান তিনি। পাকিস্তানি ঐ বুকির কাছ থেকে এতো পরিমান অর্থ নেওয়ার বিষয়টি নজরে আসা মাত্রই পিসিবি দুই ওপেনারকেই সবরকমের ক্রিকেটে নিষিদ্ধ করে।

তদন্ত সাপেক্ষে তাদেরকে পরবর্তীতে কঠোর শাস্তিরও মুখোমুখি করা হতে পারে বলে ইতোমধ্যে জানিয়ে দিয়েছেন পিসিবি প্রধান শাহরিয়ার খান। পিএসএলে খেলার পরিবর্তে তাদেরকে দেশে ফেরত পাঠিয়েছে দেশটির বোর্ড।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: