৫ হাজার আসন শিক্ষার্থীদের বাংলাদেশ-ভারত টেস্টঃ! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

৫ হাজার আসন শিক্ষার্থীদের বাংলাদেশ-ভারত টেস্টঃ!

31 January 2017, 9:06:46

স্পোর্টস ডেস্ক : ৯ ফেব্রুয়ারি হায়দেরাবাদে অনুষ্ঠিত হবে বাংলাদেশ-ভারত একমাত্র টেস্ট। সেই টেস্টের টিকিটের মূল্য নির্ধারণ করেছে হায়দেরবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন। টেস্টে প্রতিদিন শিক্ষার্থীদের জন্য ৫০০০ আসন নির্ধারিত থাকবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম দ্য হিন্দু এক প্রতিবেদনে এমনটা জানিয়েছে।

হায়দেরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের অফিসিয়ালের বরাত দিয়ে দ্য হিন্দু জানায় ১০০ রূপি থেকে শুরু হবে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচের টিকিটের মূল্য। টিকিটের সর্বোচ্চ মূল্য ১ হাজার রূপি। অনলাইনে ইভেন্টস নাউ এর ওয়েবসাইট www.eventsnow.com থেকে টিকিট ক্রয় করা যাবে।

৫৫ হাজার দর্শক ধারণক্ষমতা সম্পন্ন স্টেডিয়ামে শিক্ষার্থীদের জন্য ৫ হাজার আসন নির্ধারিত করা হয়েছে। ইস্টার্ন এবং ওয়েস্টার্ন গ্যালারি থাকবে শিক্ষার্থীদের দখলে। এ ব্যাপারে এইচসিএ’র সেক্রেটারি কে. জন মনোজ বলেন, “আমরা স্কুলে স্কুলে এ ব্যাপারে বিজ্ঞপ্তি পাঠাবো। তাদের অনুরোধ করবো তারা যদি স্কুলের শিক্ষার্থীদের পাঠাতে চায় তাহলে যেনো আমাদের আগে থেকে অবগত করা হয় যাতে করে প্রয়োজনীয় আয়োজন সম্পন্ন করা যেতে পারে।” প্রতিদিন একটি স্কুল থেকে সর্বোচ্চ ৫০০ জন শিক্ষার্থী আসতে পারবে বলে জানান মনোজ।

৯ ফেব্রুয়ারি হায়দেরাবাদের রাজীব গান্ধি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে টেস্ট ম্যাচ। টেস্ট ম্যাচ আয়জনের জন্য পর্যাপ্ত তহবিল এইচসিএ’র আছে কিনা তা নিয়ে আর কোনো সংশয় নেই বলে জানান তিনি। এখন টেস্ট ম্যাচ আয়োজনের জন্য পুরোদমে প্রস্তুতি চলছে। এছাড়া হায়দেরাবাদের জিমখানা গ্রাউন্ডে ২ দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। সে ম্যাচের জন্য জিমখানা গ্রাউন্ডকেও প্রস্তুত করে তোলা হচ্ছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: