‌’ক্রিকেট বাজিকর’ অতনু দত্ত ফের গ্রেপ্তার | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

‌’ক্রিকেট বাজিকর’ অতনু দত্ত ফের গ্রেপ্তার

13 April 2014, 11:34:41

Atanuক্রিকেট জুয়ায় জড়িত থাকার অভিযোগে ভারতীয় নাগরিক অতনু দত্তকে আবারও গ্রেপ্তার করা হয়েছে। রোববার সকালে মিরপুর থেকে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। সদ্যসমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপ চলার সময় প্রথমবার গ্রেপ্তার হন অতনু।

তাঁর সঙ্গে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) দুর্নীতিবিরোধী ও নিরাপত্তা ইউনিটের (অ্যান্টিকরাপশন অ্যান্ড সিকিউরিটি ইউনিট- আকসু) আঞ্চলিক নিরাপত্তা ব্যবস্থাপক ধরমবীর সিং যাদবের যোগােযাগ রয়েছে বলে দাবি করেছে আইন শৃঙ্খলা বাহিনী। গত ৩ এপ্রিল বেনাপোলে আটক হন অতনু দত্ত। তার আগে ২১ মার্চ ভারত-পাকিস্তান খেলার সময় সন্দেহবশত গোয়েন্দারা তাঁকে মিরপুর স্টেডিয়ামে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছিলেন। তখন ধরমবীর সিং যাদব তাঁকে ছেড়ে দিতে অনুরোধ করেন।

তিনি দাবি করেন, অতনু ম্যাচ ফিক্সিং (পাতানো) বিষয়ে তাঁর একজন তথ্যদাতা। ওই সময় আকসুর প্রধান যোগীন্দ্র পল সিংও উপস্থিত ছিলেন। তখন র‌্যাব অতনুকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দিয়েছিল। প্রাপ্ত কাগজপত্রে দেখা যায়, ব্যবসায়ী পাসপোর্ট নিয়ে বাংলাদেশে আসেন অতনু। নিজেকে ‘ক্রিকেট ফ্যান’ পরিচয় দিয়ে মিরপুরের গ্র্যান্ড প্রিন্স হোটেলে ওঠেন। পাসপোর্টে তাঁর পিতার নাম মণীন্দ্র দত্ত। ঠিকানা দেওয়া আছে, কলকাতার রিজেন্ট পার্ক এলাকার ৯৯ নম্বর সড়কের ড্রিমটপ রেসিডেন্সি।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: