সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ নাঙ্গলকোটের ছেলে ইমরান জাতীয় রচনা প্রতিযোগিতায় প্রথম ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোট প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী ◈ মাধবপুর শালবন ক্লাবের উদ্যোগে বৃত্তি পরীক্ষার ফলাফল ঘোষণা ও ৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ নাঙ্গলকোটে তরুণ উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটে ভাষা শহীদদের স্মরণে ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন ◈ নাঙ্গলকোটে বাড়ীঘরে হামলা ভাংচুর, আহত-৩ ◈ ঢাকাস্থ ঢালুয়া ইউনিয়ন সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি সাজু ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর ◈ নাঙ্গলকোটের সোন্দাইল ডিজিটাল পোস্ট অফিস কম্পিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ

নাঙ্গলকোটে চাচাতো ভাইকে পিটিয়ে হত্যা চেষ্টা

৯ আগস্ট ২০২১, ১২:৩৬:০৫

বিশেষ প্রতিনিধিঃ
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার মৌকরা ইউনিয়নে শেয়ালী মোড়েচৌ গ্রামে সাবেক বি ডি আর কর্মকর্তা মৃত আবু হানিফের ছেলে দ্বীন মোহাম্মদকে পিটিয়ে গুরুতর আহত করেছে তারই চাচাতো ভাই।শনিবার (৭জুলাই) বিকেলে ইচ্ছাকৃত কলহ সৃষ্টি করার উদ্দেশ্যে একইবাড়ির আব্দুল খালেকের ছেলে আব্দুল আজিজসহ তার পরিবারের সদস্যবৃন্দ দ্বীন মোহাম্মদকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি আঘাত করে। এমন উদ্দেশ্য প্রণোদিত হামলায় গুরুতর আঘাত প্রাপ্ত হোন দ্বীন মোহাম্মদ।

আহত দ্বীন মোহাম্মদ আঘাত প্রাপ্ত হলে তার আত্ম চিৎকারে এলাবাসী ছুটে এসে তাকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।তৎক্ষনাৎ বিষয়টি পুরোএলাকা জুড়ে জানাজানি হলে এবং আক্রমনকারী আজিজ হামলার দায় স্বীকার করলে এলাকার গণ্যমান্য ও সর্দার মাতব্বরগণ আহত দ্বীন মোহাম্মদকে বিষয়টি সামাজিক মিমাংসার আশ্বাস দেন এবং সমাধান অবধি মামলা না করার জন্য বলেন কিন্তু এমন পরিকল্পিত হামলার এখনো কোন সমাধান মিলেনি এমনটাই জানালেন আহত দ্বীন মোহাম্মদ।

এ বিষয়ে স্থানীয় মাতব্বর মোজাম্মেল হোসেন মিলন বলেন যেহেতু উভয়ে একে অপরের আত্মীয় তাই আমরা অতিদ্রুত সামাজিক সালিশির মাধ্যমে অতিদ্রুতই সমাধান করবো যেহেতু দ্বীন মোহাম্মদ আঘাত প্রাপ্ত হয়েছে তার সাময়িক সুস্থতার অপেক্ষায় আমরা আছি।এই দিকে গ্লোব সফট ড্রিংসের মার্কেটিং কর্মকর্তা হামলাকারি আজিজকে নিয়ে এলাকাবাসীর শত অভিযোগ। চার দিকের মানুষ তার অত্যাচারে অতিষ্ঠ প্রায়।ভয়ে অনেকেই মুখ খুলছেন না অনেকেই। মহিলা কিংবা শিশু কেহই রেহাই পায় না তার অত্যাচার থেকে।

গেল দুই বছর আগে কয়েকটি পরিবারের হাটার চলাচলের রাস্তা বন্ধ করে দেয় নিজেকে আইন প্রণেতাদাবিকারি আজিজ। এবিষয়ে রাস্তা বন্ধে আটকে পড়া রুহুল আমিনের স্ত্রী নুরুন্নাহার বেগম বলেন আমাদের পূর্ব পুরুষেরাও এ রাস্তা দিয়ে চলাচল করতো আমরাও এ পথে অদ্যবধি চলাচল করেছি কিন্তু হঠাৎ করে সে বাড়ির জমি চিহ্নিত না করে বহিরাগত কিছু বখাটে লোকদের এনে রাস্তা বন্ধ করে দিয়েছে যার ফলে আমরা কয়েকটি পরিবার বন্ধি অবস্থায় আছি।দ্বীন মোহাম্মদকে হত্যা চেষ্টা ঘটনায় তাকে বাঁচাতে গিয়ে মা জোহরা বেগম, ভাই ইমাম হোসাইন ও বোনসহ আঘাত প্রাপ্ত ও গুরুতর আহত হোন এ সময় নগদ টাকা ও স্বর্ণাংকার লুট করে নিয়ে যায় আজিজসহ হামলাকারীরা।

এ বিষয়ে আহত দ্বীন মোহাম্মদ বলেন আমাকে মেরে ফেলার জন্যই আক্রমণ করা হয়েছে। এখনো হুমকি- ধামকি দিচ্ছে মেরে ফেলার জন্য। সামাজিক ভাবে সুষ্ঠু বিচার না পেলে আমি মামলা করবো। পক্ষান্তরে হামলাকারী আজিজ বলেন বাক বিতন্ডাটি হাঁস নিয়ে শুরু হয় এক পর্যায়ে রাগের মাথায় আমি দ্বীন মোহাম্মদের উপর আঘাত করলে তার নাক দিয়ে রক্ত বের হতে থাকে। এ বিষয়ে স্থানীয় চেয়ারম্যান আবু তাহেরকে ফোন করলে তার মুঠো ফোনটি বন্ধ পাওয়া যায়। নাঙ্গলকোট থানার ওসি আ স ম আব্দুন নূর জানান, এ বিষয়ে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x