| আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা ◈ কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক!
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

28 February 2017, 10:05:48

কামরুল ইসলাম হৃদয়,চট্টগ্রাম অফিস:: কোনো ধরনের পূর্ব ঘোষণা ছাড়াই হঠাৎ করে পরিবহন ধর্মঘটের ডাক দিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেয়ায় চরম দুর্ভোগে পড়েছে বন্দরনগরী চট্টগ্রামবাসী।মঙ্গলবার সকাল থেকে যানচলাচল বন্ধ থাকায় এবং বিভিন্ন স্থানে যান চলাচলে বাধা দিয়ে অঘোষিতভাবে ধর্মঘট পালন করছে চট্টগ্রামের পরিবহন শ্রমিকরা। যার ফলে চট্টগ্রাম জেলা ও নগরীর সকল ধরনের যানচলাচল বন্ধ রয়েছে। আর এতে করে চরম দুর্ভোগে পড়েছেন হাজার হাজার মানুষ।সকালে অফিসের উদ্দেশে এবং স্কুল কলেজে যেতে ঘর থেকে বেরিয়ে এ পরিস্থিতির মুখোমুখি হয়ে সড়কে দুর্ভোগ পোহাচ্ছেন বন্দরনগরীর সাধারণ মানুষ।সড়ক দুর্ঘটনায় অভিযুক্ত এক চালককে আদালতের রায়ে কারাদন্ড দেয়ার প্রতিবাদে পূর্ব কোনো ঘোষণা ছাড়াই হঠাৎ এ ধর্মঘট শুরু করেছে পরিবহন শ্রমিকরা।খোঁজ নিয়ে জানা গেছে, চট্টগ্রাম নগরীর পাহাড়তলী, অলঙ্কার, একে খান, সিটি গেইট, পতেঙ্গা, কাটগড়, বহদ্দার হাট, জেলার হাটহাজারী, নাজিরহাট, ফটিকছড়ি, সাতকানিয়া লোহাগাড়াসহ পুরো চট্টগ্রামের পরিবহন বন্ধ রয়েছে।আন্তঃজেলা বাস মালিক সমিতি চট্টগ্রামের সাধারণ সম্পাদক কফিল উদ্দিন চৌধুরী বলেন, একজন চালককে দন্ড দেয়ার প্রতিবাদে সোমবার রাতে শ্রমিকরা কর্মবিরতি পালনের সিদ্ধান্ত নিয়েছে। তাই বাস চলাচল বন্ধ রয়েছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: