অবশেষে বটিয়াঘাটা শম্ভুনগর সরকারী প্রাঃ বিঃ দুর্নীতি বাজ প্রধান শিক্বকের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

অবশেষে বটিয়াঘাটা শম্ভুনগর সরকারী প্রাঃ বিঃ দুর্নীতি বাজ প্রধান শিক্বকের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন

28 February 2017, 10:16:34

মহিদুল ইসলাম( শাহীন) বটিয়াঘাটা খুলনা,

উপজেলার শম্ভুনগর মুক্তিযোদ্ধা প্রাথমিক বিদ্যলয় প্রধান শিক্কক নির্মল কান্তি মন্ডলের বিরুদ্ধে গতকাল বিকাল ২ টায় উপজেলা শিক্কা কমিটির মিটিং সিদ্ধান্ত হয় তার বিরুদ্ধে আনিত অভিযোগের ভিত্তিতে ৫ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠিত হয়। আগামী ১৫ দিনের মধ্যে তদন্ত রিপোর্ট দাখিল করার নির্দেশ প্রদান করেন। ৫ সদস্য তদন্ত কমিটি হলো নিতাই গাইন,বুলু রায় গাঙ্গুলী,শেখ ওয়াহিদুর রহমান,সমির রায় ও এটিও। তদন্ত কমিটির সদস্য ওয়াহিদুর রহমান বলেন,ছিলিপের টাকা আত্নসাৎ ও কোন অভিভাবকে না জানিয়ে ভুয়া কমিটি গঠন করে তার কাকাতো ভাই প্রভাত মন্ডলকে সভাপতি বানিয়ে মনগড়া কমিটির বিরুদ্ধে তদন্ত হবে। ছিলিপের টাকা আত্নসাৎ ও ভুয়া কমিটি গঠনে প্রধান শিক্ককের বিরুদ্ধে শম্ভুনগর এলাকার দিলীপ কুমার মন্ডল ও তোরাব আহম্মেদ ফিরোজ পৃথক পৃথক লিখিত অভিযোগ উপজেলা চেয়ারম্যানসহ বিভিন্ন দপ্তরে দাখিল করেন। যে কারনে এই তদন্ত কমিটি গঠিত হলো। অন্যদিকে এ সকল বিষয় সরোজমিন তদন্তে গেলে একাধীক অভিভাবক ও বেশ কয়েক জন ছাত্র ছাত্রী প্রধান শিক্বকের বিরুদ্ধে ছাপাই বলতে শুরু করে। অনেকেই বলে স্কুলে একটি বদনা পর্যন্ত নাই তা হলে ছিলিপের টাকা কোথায় যায়। সার্বিক বিষয় স্কুলের প্রধান শিক্কক নির্মল কান্তি মন্ডল বলেন,গত ২৬/১০/১৬ তারিখে অভিভাবক সদস্য নির্বাচন করি এবং ২৮/১১/১৬ তারিখে সভাপতি নির্বাচন করি। সদস্য নির্বাচন মিটিংয়ে কত জন সদস্য উপস্হিত হয়েছিল এমন প্রশ্নের জবাবে বলেন, ২৫/৩০ জন উপস্হিত হয়েছিল কিন্ত পরে বলেন আমার উপস্হিত রেকর্ড অনুযায়ী ৮৪ জন অভিভাবক উপস্হিত ছিলেন। এলাকার সচেতন মহল প্রধান শিক্ককের বিরুদ্ধে শাস্তি মুলক ব্যবস্থা গ্রহনের জোর দাবী জানান। অভিভাবক অমৃত, দিলীপ, দেবাশিষ, সমির, মোস্তফা, রসুল বলেন প্রধান শিক্ককের এই সকল দুর্নীতিতে যদি শাস্তি না হয় তা হলে আমরা দুদকে অভিযোগ দায়ের করিব।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: