| আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

17 June 2017, 7:16:36

ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার গাড়াগঞ্জ বাজারে শনিবার ভেন্টিলেটার ভেঙ্গে ৩ টি দোকান দুধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোরেরা দোকান থেকে নগদ টাকাসহ ১০ লাখ টাকার মালামাল চুরি করেছে। ব্যবসায়ীরা জানিয়েছেন, শনিবার ভোরের দিকে গাড়াগঞ্জ বাজারের চঞ্চল টেলিকম, এস এম ট্রেডার্স, ও হাবিব স্টোরে চুরি হয়।

এস এম ট্রেডার্সের মালিক গোলাম সরোয়ার জানান, রাতে তারা দোকান বন্ধ করে চলে যায়, সকালে দোকানে এসে দেখেন ডয়ার এলোমেলো, এরপর ভেন্টিলেটার ভাঙ্গা দেখতে পায়। তার দোকান থেকে নগদ ৫০ হাজার টাকা চুরি হয়েছে। এছাড়া চঞ্চল টেলিকম থেকে নগদ ৬ লাখ টাকা ও কিছু নতুন মোবাইল ফোন নিয়ে গেছে চোরেরা।

এদিকে হাবিব ষ্টোর থেকে দেড় লাখ টাকা ও লক্ষাধিক টাকার সোনা নিয়ে গেছে। বিষয়টি নিয়ে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম জানান, মৌখিক ভাবে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। তবে এখনো পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: