তেরখাদায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেলো সুমি আক্তার | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ কুমিল্লায় মাদ্রাসার কম্বলের নিচ থেকে শিশুর মরোদেহ উদ্ধার, মৃত্যু নিয়ে সন্দেহ ◈ কুমিল্লার তিতাসে সংখ্যালঘু পরিবারের সম্পত্তি দখলের অভিযোগ ◈ বাঙ্গড্ডায় সন্দেহ হওয়ায় পরিচয় জানতে চাইলে পিকআপ ভ্যান রেখে চালক উধাও ◈ ইটভাটার কালোধোঁয়ায় নাঙ্গলকোটে বোরো ধানের ব্যাপক ক্ষতি ◈ ঠিকানা খুঁজে পাওয়া গেল হারিয়ে যাওয়া শারমিনের ◈ কুমিল্লা সেন্ট্রাল মেডিকেল ছাত্রের প্রাইভেটকার চাপায় মৃত্যু ◈ সেবাই আমার কর্ম, মোঃ হেলাল উদ্দিন ভূইয়া ◈ নাঙ্গলকোটে নিজ ঠিকানায় ফিরে যেতে চায় শারমিন ◈ কুমিল্লায় সিজার করার ৫মাস পর পেট থেকে বের করা হলো গজ ◈ মেঘনায় হঠাৎ ফেরিতে আগুন, পুড়ে গেল ৬ট্রাক

তেরখাদায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেলো সুমি আক্তার

18 May 2018, 7:28:33

রাসেল আহমেদ, বিশেষ প্রতিবেদক ঃ
তেরখাদা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন আলীর হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেলো ২০১৮ সালের এস.এস.সি পাশ করা ছাত্রী সুমি আক্তার। জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে উপজেলার মধুপুর ইউনিয়নের মল্লিকপুর এলাকার রবিউল মোল্যার কন্যা সদ্য এস.এস.সি পাশ করা ছাত্রী সুমি আক্তার (১৭) এর সহিত দিঘলিয়া উপজেলার বামনডাঙ্গা এলাকার মৃত বিল্লাল শেখের পূত্র সাগর শেখ (২০) এর বাল্য বিবাহের আয়োজন চলছিল। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন আলী থানা পুলিশের সহযোগিতায় বিয়ে বাড়িতে উপস্থিত হয়ে ঐ বাল্য বিবাহ ভেঙ্গে দেন। সেই সাথে মোবাইল কোর্ট পরিচালনা করে অপ্রাপ্তবয়স্ক বর ও কনের বিবাহ দেওয়ার অপরাধে ছেলের মাতা লিপি বেগম ও কন্যার পিতা রবিউল মোল্যাকে এক হাজার টাকা করে জরিমানা করা সহ বরের ও কনের অভিভাবকদের নিকট মেয়ের বয়স ১৮ বছর ও ছেলের বয়স ২১ বছর পূর্ণ না হলে বিয়ে দিতে পারবে না মর্মে অঙ্গীকার নামা নেয়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x