নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ! ধর্ষক গ্রেফতার | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ নাঙ্গলকোট উপজেলা আনসার ভিডিপি সদস্যদের সার্টিফিকেট প্রধান করা হয় । ◈ বাইয়ারা ফ্রেন্ডস ক্লাব কতৃক ২০০ মানুষের ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় অনুষ্ঠান করা হয়েছে ◈ নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশনের সাবেক সফল সেক্রেটারির পিতার কবর জেয়ারত ◈ নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশন এর সাবেক সেক্রেটারির পিতার কবর জেয়ারত ◈ বিশ্ব নবী (সঃ)অপমানের বিরুদ্ধে বেকামলিয়া ত্বলাবুল ফালাহ্ এর উদ্যোগে রায়কোট ইউপির বৃহত্তর মিছিল অনুষ্ঠিত ◈ মহানবী (স:)এর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে নাঙ্গলকোটে আহলে সুন্নাহ ওয়াল জামাতের বিক্ষোভ সমাবেশ ◈ ফ্রান্সে নবী (সা.) অবমাননার বিরুদ্ধে জোড্ডা পশ্চিম ইউনিয়ন মান্দ্রা বাজার সর্বস্তরের জনগণের মানব বন্ধন । ◈ দৌড়খাঁড় বাজার খাজা ফার্ণিচার এন্ড নাহিমা শো-রুম শুভ উদ্বোধন। ◈ ফ্রান্সে মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে নাঙ্গলকোটে বিক্ষোভ মিছিল ◈ ফ্রান্সে নবী (সা.) অবমাননার বিরুদ্ধে দৌলখাঁড় বাজার সর্বস্তরের জনগণের বিক্ষোভ মিছিল।

নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ! ধর্ষক গ্রেফতার

19 September 2018, 11:49:55

নাঈম উদ্দিন (প্রিন্স নয়ন) নিজস্ব প্রতিনিধিঃ

কুমিল্লার নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রী ধর্ষণ।ওই ধর্ষিতা এক পূত্র সন্তান জন্মদেন। ধর্ষক আবুল কাশেম (২৪) একই উপজেলার বটতলী ইউনিয়নের কাশিপুর গ্রামের মৃত ইউনুছের ছেলে।
এই ঘটনাটির সূত্রপাত ঘটে গত বছর ১০ অক্টোবর। ধর্ষিতার স্বামী বিদেশ থাকায় গভীর রাতে প্রকৃতির সৌন্দর্য দেখতে ধর্ষিতা বাহিরে গেলে ঘরে ডুকে পড়ে আবুল কাশেম (২৪)।এ সময় আবুল কাশেম ধর্ষিতার মুখ চেপে ধরে জোর পূর্বক তাকে ধর্ষণ করে।এরপর ও অনেক সময় তাকে অনেক বার ধর্ষণ করেন আবুল কাশেম। এ সময় ধর্ষিতা গর্ভবতী হয়ে পড়েন। ইতিমধ্যে ধর্ষিতার স্বামী বিদেশ থেকে বাড়ীতে আসলে তার গর্ভবতী হওয়ার বিষয়ে জিজ্ঞেস করলে, ধর্ষিতা সে তার স্বামীকে ঘটনাটি খুলে বলে। গত ১৩ সেপ্টেম্বর সে একটি পূত্র সন্তান জন্মদেন।ওই ধর্ষিতা এ ঘটনায় মামলা দায়ের করলে পুলিশ ধর্ষক আবুল কাশেম (২৪) কে আটক করে। এ ঘটনায় ১৮ সেপ্টেম্বর ধর্ষিতা বাদী হয়ে মামলা করলে পুলিশ বটতলি এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক আবুল কাশেম কে আটক করে জেল হাজতে প্রেরণ করেন।
এ বিষয়ে নাঙ্গলকোট থানার ওসি নজরুল ইসলাম পিপি এম জানান, ধর্ষিতা বাদী হয়ে মামলা করলে তাকে আটক করে আদালতে প্রেরণ করি।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x