শেষ হাসি আমাদের হোক সে প্রত্যাশা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ নাঙ্গলকোট উপজেলা আনসার ভিডিপি সদস্যদের সার্টিফিকেট প্রধান করা হয় । ◈ বাইয়ারা ফ্রেন্ডস ক্লাব কতৃক ২০০ মানুষের ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় অনুষ্ঠান করা হয়েছে ◈ নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশনের সাবেক সফল সেক্রেটারির পিতার কবর জেয়ারত ◈ নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশন এর সাবেক সেক্রেটারির পিতার কবর জেয়ারত ◈ বিশ্ব নবী (সঃ)অপমানের বিরুদ্ধে বেকামলিয়া ত্বলাবুল ফালাহ্ এর উদ্যোগে রায়কোট ইউপির বৃহত্তর মিছিল অনুষ্ঠিত ◈ মহানবী (স:)এর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে নাঙ্গলকোটে আহলে সুন্নাহ ওয়াল জামাতের বিক্ষোভ সমাবেশ ◈ ফ্রান্সে নবী (সা.) অবমাননার বিরুদ্ধে জোড্ডা পশ্চিম ইউনিয়ন মান্দ্রা বাজার সর্বস্তরের জনগণের মানব বন্ধন । ◈ দৌড়খাঁড় বাজার খাজা ফার্ণিচার এন্ড নাহিমা শো-রুম শুভ উদ্বোধন। ◈ ফ্রান্সে মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে নাঙ্গলকোটে বিক্ষোভ মিছিল ◈ ফ্রান্সে নবী (সা.) অবমাননার বিরুদ্ধে দৌলখাঁড় বাজার সর্বস্তরের জনগণের বিক্ষোভ মিছিল।

শেষ হাসি আমাদের হোক সে প্রত্যাশা

8 February 2019, 10:49:53

বাপ্পী মজুমদার ইউনুসঃ

স্বাধীনতার আগ মুহূর্ত পর্যন্ত এবং স্বাধীনতার সূচনা ভূমি কুমিল্লা একসময় নেতৃত্ব দিয়েছে আসাম ত্রিপুরা অঙ্গরাজ্য। স্বাধীনতা অর্জনের দীর্ঘ কয়েক বছর পর কুমিল্লাকে বিভিন্নভাবে অবমূল্যায়ন করে এসেছেন বাংলার নেতৃত্বাধীন নেতৃবৃন্দ। শিক্ষা দীক্ষায় সর্বাবস্থায় কুমিল্লায় গিয়েছিল এবং কুমিল্লা আপামর জনতা এ বাংলাকে আবার নেতৃত্ব দেওয়ার স্বপ্ন জুগিয়েছে এবং সফল হয়েছে। আজ কুমিল্লা অনেকাংশে গর্বিত। একমাত্র কুমিল্লার মানুষের পারে সকল মানুষকে সম্মান দিতে এবং মানুষের মর্যাদা অক্ষুন্ন রাখতে।

আমি কথা বলছি কুমিল্লা ভিক্টোরিয়ান্স কে নিয়ে। কুমিল্লাকে বিশ্বের দরবারে তুলে ধরার জন্য মাননীয় অর্থমন্ত্রী আমাদের নাঙ্গলকোট আলোকিত ভুবন এর আলোকিত স্বপ্ন আমাদের অহংকার জনাব আ হ ম মোস্তফা কামাল লোটাস কামালের সুযোগ্য কন্যা নাফিসা কামালকে হৃদয়ের গভীর থেকে শ্রদ্ধা এবং ভালবাসা জ্ঞাপন করছি। একটা সুনির্দিষ্ট চিন্তাশক্তিকে আজ কুমিল্লা তার কাঙ্ক্ষিত মর্যাদা লাভে এগিয়ে চলছে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স আজকে সেই স্বপ্ন পূরণে মাঠে নামবে আমরা কুমিল্লাবাসী এবং দেশ বিদেশের অসংখ্য ভক্তের হৃদয়ের আশা টুকু আজ পূরণ হবে বলে মনে করছি ইনশাআল্লাহ।

প্রিয় দলের জন্য অসংখ্য অসংখ্য ভালোবাসা শুভকামনা এবং দোয়া রইল।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x