২য় বারের মতো চ্যাম্পিয়ন্স কুমিল্লা ভিক্টোরিয়ান্স | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ নাঙ্গলকোট উপজেলা আনসার ভিডিপি সদস্যদের সার্টিফিকেট প্রধান করা হয় । ◈ বাইয়ারা ফ্রেন্ডস ক্লাব কতৃক ২০০ মানুষের ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় অনুষ্ঠান করা হয়েছে ◈ নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশনের সাবেক সফল সেক্রেটারির পিতার কবর জেয়ারত ◈ নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশন এর সাবেক সেক্রেটারির পিতার কবর জেয়ারত ◈ বিশ্ব নবী (সঃ)অপমানের বিরুদ্ধে বেকামলিয়া ত্বলাবুল ফালাহ্ এর উদ্যোগে রায়কোট ইউপির বৃহত্তর মিছিল অনুষ্ঠিত ◈ মহানবী (স:)এর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে নাঙ্গলকোটে আহলে সুন্নাহ ওয়াল জামাতের বিক্ষোভ সমাবেশ ◈ ফ্রান্সে নবী (সা.) অবমাননার বিরুদ্ধে জোড্ডা পশ্চিম ইউনিয়ন মান্দ্রা বাজার সর্বস্তরের জনগণের মানব বন্ধন । ◈ দৌড়খাঁড় বাজার খাজা ফার্ণিচার এন্ড নাহিমা শো-রুম শুভ উদ্বোধন। ◈ ফ্রান্সে মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে নাঙ্গলকোটে বিক্ষোভ মিছিল ◈ ফ্রান্সে নবী (সা.) অবমাননার বিরুদ্ধে দৌলখাঁড় বাজার সর্বস্তরের জনগণের বিক্ষোভ মিছিল।

২য় বারের মতো চ্যাম্পিয়ন্স কুমিল্লা ভিক্টোরিয়ান্স

9 February 2019, 12:33:00

নাঈম উদ্দিন (প্রিন্স নয়ন),স্টাফ রাইটারঃ

অভিনন্দন ২য় বারের মত বিপিএল ২০১৯  চ্যাম্পিয়ন্স কুমিল্লা ভিক্টোরিয়ান্স।ঢাকা ডায়নামাইটস কে ১৭ রানে হারিয়ে চ্যাম্পিয়ন্স কুমিল্লা।অবশেষে আমাদের‌ই স্বপ্ন পূরণ হলো।সকল দর্শকের প্রত্যাশা ছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স কে নিয়ে আর সেই প্রত্যাশা হল খুব রোমাঞ্চকর পরিস্থিতিতে।
বাংলাদেশের অন্যতম চট্রগ্রাম বিভাগের কুমিল্লা জেলা বিশ্বের দরবারে একটি মডেল হিসেবে স্থান দখল করেছেন। মাননীয় অর্থ মন্ত্রী আ হ ম মোস্তফা কামালের সুযোগ্য কন্যা কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর প্রেসিডেন্ট  নাফিসা কামাল কুমিল্লা বাসির গর্ব। নাফিসা কামাল কুমিল্লা বাসির নক্ষত্র এবং অহংকার। এই কুমিল্লা জেলা কে বিশ্বের দরবারে পৌঁছালেন মাননীয় অর্থ মন্ত্রীর প্রিয় কন্যা নাফিসা কামাল।কুমিল্লা ভিক্টোরিয়ান্স চ্যাম্পিয়ন্স হওয়ায় ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দৈনিক আমাদের নাঙ্গলকোট পত্রিকার সম্পাদক ও প্রকাশক জনাবঃবাপ্পী মজুমদার ইউনুস।অভিনন্দন জানিয়েছেন দৈনিক আমাদের নাঙ্গলকোট পত্রিকার পরিবারের সকল সদস্য বৃন্ধু।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x