কুমিল্লায় প্রবাসীর স্ত্রী নিয়ে পালিয়ে বিয়ে, যুবলীগ নেতা বহিষ্কার | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ কুমিল্লায় মাদ্রাসার কম্বলের নিচ থেকে শিশুর মরোদেহ উদ্ধার, মৃত্যু নিয়ে সন্দেহ ◈ কুমিল্লার তিতাসে সংখ্যালঘু পরিবারের সম্পত্তি দখলের অভিযোগ ◈ বাঙ্গড্ডায় সন্দেহ হওয়ায় পরিচয় জানতে চাইলে পিকআপ ভ্যান রেখে চালক উধাও ◈ ইটভাটার কালোধোঁয়ায় নাঙ্গলকোটে বোরো ধানের ব্যাপক ক্ষতি ◈ ঠিকানা খুঁজে পাওয়া গেল হারিয়ে যাওয়া শারমিনের ◈ কুমিল্লা সেন্ট্রাল মেডিকেল ছাত্রের প্রাইভেটকার চাপায় মৃত্যু ◈ সেবাই আমার কর্ম, মোঃ হেলাল উদ্দিন ভূইয়া ◈ নাঙ্গলকোটে নিজ ঠিকানায় ফিরে যেতে চায় শারমিন ◈ কুমিল্লায় সিজার করার ৫মাস পর পেট থেকে বের করা হলো গজ ◈ মেঘনায় হঠাৎ ফেরিতে আগুন, পুড়ে গেল ৬ট্রাক

কুমিল্লায় প্রবাসীর স্ত্রী নিয়ে পালিয়ে বিয়ে, যুবলীগ নেতা বহিষ্কার

11 June 2019, 10:06:38

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার মুরাদনগর উপজেলায় যুবলীগ নেতা রজব হোসেন রাজু পাশের গ্রামের এক সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীকে নিয়ে পালিয়ে বিয়ে করার অভিযোগ পাওয়া গেছে। রাজু উপজেলার আকবপুর ইউনিয়নের যুবলীগের আহ্বায়ক। এই ঘটনায় তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রীকাইল ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেম চলছিল। এরই জের ধরে ঈদুল ফিতরের পর ৬ মে রাতে দুইজন পালিয়ে যায়। ওই নারীর দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। বড় মেয়ে এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী। ঈদের পর তার বিয়ের দিন তারিখ ঠিক করার কথা থাকলেও মায়ের এমন কাণ্ডে এখন আর এই বিয়ে হচ্ছে না।

অপর দিকে উপজেলার আকুবপুর ইউনিয়নের ঘোড়াশাল গ্রামের রজব হোসেন রাজুর পরিবারেও তার স্ত্রী ও সন্তান রয়েছে। তার প্রথম স্ত্রী আত্মহত্যা করে মারা যাওয়ার পর দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রীর পরিবারে দুটি ছেলে সন্তান ও একটি মেয়ে রয়েছে।

বাঙ্গরা বাজার থানা যুবলীগের আহ্বায়ক নাইউম খাঁন বলেন, ‘বিষয়টি আমরা জানার পর জরুরি সভা ডেকে রজব হোসেন রাজুকে তার পদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। ১৫ দিনের মধ্যে আকবপুর ইউনিয়নের যুবলীগের সম্মেলন করার পরামর্শ দেয়া হয়েছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x