বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলার উদ্বোধন | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ নাঙ্গলকোট উপজেলা আনসার ভিডিপি সদস্যদের সার্টিফিকেট প্রধান করা হয় । ◈ বাইয়ারা ফ্রেন্ডস ক্লাব কতৃক ২০০ মানুষের ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় অনুষ্ঠান করা হয়েছে ◈ নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশনের সাবেক সফল সেক্রেটারির পিতার কবর জেয়ারত ◈ নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশন এর সাবেক সেক্রেটারির পিতার কবর জেয়ারত ◈ বিশ্ব নবী (সঃ)অপমানের বিরুদ্ধে বেকামলিয়া ত্বলাবুল ফালাহ্ এর উদ্যোগে রায়কোট ইউপির বৃহত্তর মিছিল অনুষ্ঠিত ◈ মহানবী (স:)এর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে নাঙ্গলকোটে আহলে সুন্নাহ ওয়াল জামাতের বিক্ষোভ সমাবেশ ◈ ফ্রান্সে নবী (সা.) অবমাননার বিরুদ্ধে জোড্ডা পশ্চিম ইউনিয়ন মান্দ্রা বাজার সর্বস্তরের জনগণের মানব বন্ধন । ◈ দৌড়খাঁড় বাজার খাজা ফার্ণিচার এন্ড নাহিমা শো-রুম শুভ উদ্বোধন। ◈ ফ্রান্সে মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে নাঙ্গলকোটে বিক্ষোভ মিছিল ◈ ফ্রান্সে নবী (সা.) অবমাননার বিরুদ্ধে দৌলখাঁড় বাজার সর্বস্তরের জনগণের বিক্ষোভ মিছিল।
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলার উদ্বোধন

19 June 2019, 2:38:01

বিভাষ দাস, চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধিঃ
বুধবার (১৯ জুন) সকাল ১০টায় চিতলমারীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গেশখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলার উদ্বোধন করা হয়েছে।
শেরেবাংলা ডিগ্রী কলেজ মাঠে এক জাকজমক অনুষ্ঠানের মাধ্যমে এ খেলার শুভ উদ্বোধন ঘোষনা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অশোক কুমার বড়াল। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন নবাগত ইউএনও মোঃ মারুফুল আলম। স্বাগত ভাষন দেন প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম।
আয়োজক সূত্রে জানা যায়, উপজেলার ৭ ইউনিয়নের চ্যাম্পিয়ন দল এর অংশগ্রহণে এ ফাইনাল খেলার উব্দোধন করা হয়। উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের অংশগ্রহণে ইউনিয়ন পর্যায়ে প্রথমে খেলা অনুষ্ঠিত হয়। সেখান থেকে প্রতি ইউনিয়ন থেকে চ্যাম্পিয়িন দল এই খেলায় অংশগ্রহণ করছে। ছাত্র এবং ছাত্রীদের আলাদা আলাদা ভাবে এ খেলা অনুষ্ঠিত হচ্ছে। উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন দল পরবর্তীতে জেলা পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।
খেলাটি সামগ্রিকভাবে পরিচালনা করছেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম লিটন মুন্সি। তাকে সহযোগিতা করছেন জাহাঙ্গীর হোসেন বিন্দু ও কালা মন্ডল।
উদ্বোধন অনুষ্ঠানে ্উপজেলা আওয়ামী লীগ ও অংগ সংগঠনসমূহের বিভিন্ন নেতৃবৃন্দ, শিক্ষা অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারী ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সময়ের অভাবে আজ খেলা সম্পন্ন করা না গেলে আগামী কাল এ খেলা সম্পন্ন করা হবে বলে জানান পরিচালক।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x