নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে চায়ের সঙ্গে ঔষধ মিশেয়ে অচেতন | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ নাঙ্গলকোট উপজেলা আনসার ভিডিপি সদস্যদের সার্টিফিকেট প্রধান করা হয় । ◈ বাইয়ারা ফ্রেন্ডস ক্লাব কতৃক ২০০ মানুষের ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় অনুষ্ঠান করা হয়েছে ◈ নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশনের সাবেক সফল সেক্রেটারির পিতার কবর জেয়ারত ◈ নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশন এর সাবেক সেক্রেটারির পিতার কবর জেয়ারত ◈ বিশ্ব নবী (সঃ)অপমানের বিরুদ্ধে বেকামলিয়া ত্বলাবুল ফালাহ্ এর উদ্যোগে রায়কোট ইউপির বৃহত্তর মিছিল অনুষ্ঠিত ◈ মহানবী (স:)এর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে নাঙ্গলকোটে আহলে সুন্নাহ ওয়াল জামাতের বিক্ষোভ সমাবেশ ◈ ফ্রান্সে নবী (সা.) অবমাননার বিরুদ্ধে জোড্ডা পশ্চিম ইউনিয়ন মান্দ্রা বাজার সর্বস্তরের জনগণের মানব বন্ধন । ◈ দৌড়খাঁড় বাজার খাজা ফার্ণিচার এন্ড নাহিমা শো-রুম শুভ উদ্বোধন। ◈ ফ্রান্সে মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে নাঙ্গলকোটে বিক্ষোভ মিছিল ◈ ফ্রান্সে নবী (সা.) অবমাননার বিরুদ্ধে দৌলখাঁড় বাজার সর্বস্তরের জনগণের বিক্ষোভ মিছিল।

নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে চায়ের সঙ্গে ঔষধ মিশেয়ে অচেতন

17 September 2019, 10:42:48

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউপির সিঙ্গরিয়া গ্রামে  আবুল কালাম নামের এক ভাসুর ও এক চা দোকানদার উজ্জলের  বিরুদ্ধে। ছোট ভাইয়ের বাহারাইন প্রবাসীর স্ত্রীকে চায়ের সঙ্গে ঔষধ মিশেয়ে অসৎ উদ্দেশ্যে  অচেতন করার অভিযোগ পাওয়া গেছে।
এঘটনা স্হানীয় একটি প্রভাবশালী মহল দামাচাপা দেয়ার জন্য তৎপর হয়ে উঠেছে।স্হানীয় শালিসদাররা দফায় দফায় শালিসের আয়োজন করে।গত বুধবার সন্ধ্যায় ওই গ্রামে এ ঘটনা ঘটে।লম্পট ভাসুর ওই গ্রামের মূন্সী বাড়ীর মৃত.বজলুর রহমানের ছেলে আবুল কালাম। ও চা দোকানী সিঙ্গরিয়া গ্রামের কারী বাড়ীর মৃত. মোস্তফার ছেলে সাহাব উদ্দিন উজ্জ্বল।ইতিপূর্বে আবুল কালামের  বিরুদ্ধে নারী গঠিত নানা কেলেংকারীর অভিযোগ রয়েছে।

এলাকাবাসী সূত্র জানায়,বুধবার সন্ধ্যায় চা আনার জন্য উজ্জ্বলের চা দোকানে যায়,গৃহবধূর ছেলে মাছিম উদ্দিন সেখানে আগেই উৎপেতে থাকে গৃহবধূর ভাসুর আবুল কালাম ।চায়ের অর্ডার করলে উজ্জ্বল ও লম্পট ভাসুর চায়ের সঙ্গে অসৎ উদ্দেশ্য ঔষধ মিশেয়ে দেয়, মা ও ছেলে চা পান করলে মুহুর্তে অচেতন হয়ে পড়ে। স্হানীয়রা বিষয়টি টের পেয়ে গৃহবধূ ও তার ছেলেকে উদ্ধার করে ঢালুয়া শামীম ডাক্তারের দোকানে নিয়ে যায়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য একটি প্রভাবশালী মহল তৎপর হয়ে উঠেছে, বর্তমানে ওই গৃহবধূ আতঙ্কে দিনাতিপাত করছেন।নাঙ্গলকোট থানার ওসি মোঃ নজরুল ইসলাম পিপিএম মঙ্গলবার সাংবাদিকদের  বলেন,আপনাদের মাধ্যমে বিষয়টি জেনেছি গৃহবধূ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x