টি-টেন ক্রিকেট টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হাসানপুর স্পোর্টিং ক্লাব | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ নাঙ্গলকোট উপজেলা আনসার ভিডিপি সদস্যদের সার্টিফিকেট প্রধান করা হয় । ◈ বাইয়ারা ফ্রেন্ডস ক্লাব কতৃক ২০০ মানুষের ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় অনুষ্ঠান করা হয়েছে ◈ নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশনের সাবেক সফল সেক্রেটারির পিতার কবর জেয়ারত ◈ নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশন এর সাবেক সেক্রেটারির পিতার কবর জেয়ারত ◈ বিশ্ব নবী (সঃ)অপমানের বিরুদ্ধে বেকামলিয়া ত্বলাবুল ফালাহ্ এর উদ্যোগে রায়কোট ইউপির বৃহত্তর মিছিল অনুষ্ঠিত ◈ মহানবী (স:)এর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে নাঙ্গলকোটে আহলে সুন্নাহ ওয়াল জামাতের বিক্ষোভ সমাবেশ ◈ ফ্রান্সে নবী (সা.) অবমাননার বিরুদ্ধে জোড্ডা পশ্চিম ইউনিয়ন মান্দ্রা বাজার সর্বস্তরের জনগণের মানব বন্ধন । ◈ দৌড়খাঁড় বাজার খাজা ফার্ণিচার এন্ড নাহিমা শো-রুম শুভ উদ্বোধন। ◈ ফ্রান্সে মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে নাঙ্গলকোটে বিক্ষোভ মিছিল ◈ ফ্রান্সে নবী (সা.) অবমাননার বিরুদ্ধে দৌলখাঁড় বাজার সর্বস্তরের জনগণের বিক্ষোভ মিছিল।

টি-টেন ক্রিকেট টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হাসানপুর স্পোর্টিং ক্লাব

17 February 2020, 11:00:08

মোশাররফ হোসেন,সিনিয়র রিপোর্টার(সৌদি আরব-ঃ

আজ নাঙ্গলকোট উপজেলার দক্ষিণ দুর্বাপুস্কুরুনী আলোসিড়ি ক্রিয়াচক্র ক্লাব কর্তৃক আয়োজিত রাত্রিকালীন টি-টেন ক্রিকেট টুর্নামেন্ট -এর ফাইনাল অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় মুখোমুখি হয় ঢালুয়া ক্রিকেট ক্লাব বনাম হাসানপুর স্পোর্টিং ক্লাব। খেলায় টস জিতে প্রথমে ব্যাট করে হাসানপুর স্পোর্টিং ক্লাব ১০৭ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেনে ঢালুয়া ক্রিকেট ক্লাব ৬০রানে অল আউট হয়ে যায়। হাসানপুর স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন হয় ৪৭রানে। ফাইনাল ম্যাচের ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন চ্যাম্পিয়ন দলের মোঃ ইমন। পুরা টুর্নামেন্ট জুড়ে ভালো খেলে ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন হাসানপুর স্পোর্টিং ক্লাবের মোঃ মেহেদী হাসান।

নাঙ্গলকোট উপজেলার ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভুঁইয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরো ফাইনাল ম্যাচ উপভোগ করেন এবং চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে পুরস্কার বিতরণ করেন।
এছাড়াও উক্ত ফাইনাল খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন,যুবলীগ নেতা আবুল বাশার জয়,আওয়ামিলীগ নেতা গোলাম মাওলা ছূট্রু সহ এলাকার অনেক নেতৃবৃন্দ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x