কুমিল্লা নাঙ্গলকোটের বাঙ্গড্ডা এডুকেয়ার স্কুলের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ নাঙ্গলকোট উপজেলা আনসার ভিডিপি সদস্যদের সার্টিফিকেট প্রধান করা হয় । ◈ বাইয়ারা ফ্রেন্ডস ক্লাব কতৃক ২০০ মানুষের ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় অনুষ্ঠান করা হয়েছে ◈ নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশনের সাবেক সফল সেক্রেটারির পিতার কবর জেয়ারত ◈ নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশন এর সাবেক সেক্রেটারির পিতার কবর জেয়ারত ◈ বিশ্ব নবী (সঃ)অপমানের বিরুদ্ধে বেকামলিয়া ত্বলাবুল ফালাহ্ এর উদ্যোগে রায়কোট ইউপির বৃহত্তর মিছিল অনুষ্ঠিত ◈ মহানবী (স:)এর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে নাঙ্গলকোটে আহলে সুন্নাহ ওয়াল জামাতের বিক্ষোভ সমাবেশ ◈ ফ্রান্সে নবী (সা.) অবমাননার বিরুদ্ধে জোড্ডা পশ্চিম ইউনিয়ন মান্দ্রা বাজার সর্বস্তরের জনগণের মানব বন্ধন । ◈ দৌড়খাঁড় বাজার খাজা ফার্ণিচার এন্ড নাহিমা শো-রুম শুভ উদ্বোধন। ◈ ফ্রান্সে মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে নাঙ্গলকোটে বিক্ষোভ মিছিল ◈ ফ্রান্সে নবী (সা.) অবমাননার বিরুদ্ধে দৌলখাঁড় বাজার সর্বস্তরের জনগণের বিক্ষোভ মিছিল।

কুমিল্লা নাঙ্গলকোটের বাঙ্গড্ডা এডুকেয়ার স্কুলের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

22 February 2020, 1:53:05

মোঃ সাইফুল ইসলামঃ

একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে পুষ্পস্তবক অর্পণ করে ভাষাশহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছে কুমিল্লা নাঙ্গলকোট বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুল। শুক্রবার সকালে বাঙ্গড্ডা এডুকেয়ার স্কুল শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে এ সময় সবাই গাইতে থাকে ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারী/ আমি কি ভুলিতে
পারি’ গানটি।

পুষ্পস্তবক অর্পণের সময় উপস্থিত ছিলেন বাঙ্গড্ডা এডুকেয়ার স্কুলের সভাপতি জনাব মোঃ নাসির উদ্দীন, প্রধান শিক্ষক জনাব মোঃ ইস্রাফিল,সহঃপ্রধান জনাব আফজাল হোসাইন মিয়াজী,স্কুল পরিচালক জনাব সাইফুদ্দীন,জনাব ইউনুচ,সিনিয়র শিক্ষক জনাব আব্দুল হক, জনাব মোশাররফ হোসেন,জনাব আবুল কালাম নয়ন,জনাব সাইফুল ইসলাম সবুজ,জনাব সাইফুল হাসান,জনাব ফজলে এলাহী,জনাব মাহবুবুল হক,জনাব আলমগীর হোসেন সহ আরো অনেকে।
পরে এক বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করা হয়। এতে অংশগ্রহণ করে অত্র বিদ্যালয়ের সকল শিক্ষার্থীবৃন্দ।র‍্যালিটি বিদ্যালয়ের সামনে থেকে শুরু হয়ে বাঙ্গড্ডা বাজার হয়ে বাদশা মিয়া আদর্শ স্কুল এন্ড কলেজের মাঠে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ শেষ করার পরে অত্র বিদ্যালয়ে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আলোচনা সভা ও অনুষ্ঠিত হয়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x