করোনায় এক উপাচার্যের মৃত্যু | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশন এর সাবেক সেক্রেটারির পিতার কবর জেয়ারত ◈ বিশ্ব নবী (সঃ)অপমানের বিরুদ্ধে বেকামলিয়া ত্বলাবুল ফালাহ্ এর উদ্যোগে রায়কোট ইউপির বৃহত্তর মিছিল অনুষ্ঠিত ◈ মহানবী (স:)এর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে নাঙ্গলকোটে আহলে সুন্নাহ ওয়াল জামাতের বিক্ষোভ সমাবেশ ◈ ফ্রান্সে নবী (সা.) অবমাননার বিরুদ্ধে জোড্ডা পশ্চিম ইউনিয়ন মান্দ্রা বাজার সর্বস্তরের জনগণের মানব বন্ধন । ◈ দৌড়খাঁড় বাজার খাজা ফার্ণিচার এন্ড নাহিমা শো-রুম শুভ উদ্বোধন। ◈ ফ্রান্সে মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে নাঙ্গলকোটে বিক্ষোভ মিছিল ◈ ফ্রান্সে নবী (সা.) অবমাননার বিরুদ্ধে দৌলখাঁড় বাজার সর্বস্তরের জনগণের বিক্ষোভ মিছিল। ◈ নাঙ্গলকোট পেরিয়া ইউনিয়ন প্রবাসী কল্যাণ সোসাইটির আত্মপ্রকাশ ও হতদরিদ্রের মাঝে অনুদান প্রদান ◈ এইচএসসি শিক্ষার্থীদের কাউন্সেলিং প্রোগ্রাম অনুষ্ঠিত ◈ খোসার পাড় প্রবাসী কল্যাণ সোসাইটির পূর্ণাঙ্গ কমিটি গঠন ও পরিচিত সভা অনুষ্ঠিত

করোনায় এক উপাচার্যের মৃত্যু

7 May 2020, 5:45:38

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার

ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য নাজমুল করিম চৌধুরী করোনাভাইরাস থেকে সৃষ্ট কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। (ইন্নালিল্লাহি… রাজিউন)। আজ বৃহস্পতিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন বলেন, অধ্যাপক নাজমুল আগে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। করোনাভাইরাস শনাক্ত হওয়ায় তাঁকে তিন দিন আগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শুরু থেকেই তিনি নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) ছিলেন।
নাজমুল করিম চৌধুরী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক ছিলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান বদরুজ্জামান ভূঁইয়া জানান, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অবসর নেওয়ার পর বেসরকারি ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্যের দায়িত্ব পালন করছিলেন এই প্রবীণ অধ্যাপক।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x