প্রকাশিত সংবাদের প্রতিবাদ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ কুমিল্লায় মাদ্রাসার কম্বলের নিচ থেকে শিশুর মরোদেহ উদ্ধার, মৃত্যু নিয়ে সন্দেহ ◈ কুমিল্লার তিতাসে সংখ্যালঘু পরিবারের সম্পত্তি দখলের অভিযোগ ◈ বাঙ্গড্ডায় সন্দেহ হওয়ায় পরিচয় জানতে চাইলে পিকআপ ভ্যান রেখে চালক উধাও ◈ ইটভাটার কালোধোঁয়ায় নাঙ্গলকোটে বোরো ধানের ব্যাপক ক্ষতি ◈ ঠিকানা খুঁজে পাওয়া গেল হারিয়ে যাওয়া শারমিনের ◈ কুমিল্লা সেন্ট্রাল মেডিকেল ছাত্রের প্রাইভেটকার চাপায় মৃত্যু ◈ সেবাই আমার কর্ম, মোঃ হেলাল উদ্দিন ভূইয়া ◈ নাঙ্গলকোটে নিজ ঠিকানায় ফিরে যেতে চায় শারমিন ◈ কুমিল্লায় সিজার করার ৫মাস পর পেট থেকে বের করা হলো গজ ◈ মেঘনায় হঠাৎ ফেরিতে আগুন, পুড়ে গেল ৬ট্রাক

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

18 August 2020, 10:30:55

অদ্য ১৭.০৮.২০২০ দৈনিক আমাদের নাঙ্গলকোট পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানাচ্ছি। সংবাদের শিরোনাম নাঙ্গলকোটে একাদশে জোর করে ভর্তি করাচ্ছে আইটপাড়া আলিম মাদ্রাসা  ছাত্র/ছাত্রী ভর্তি  সংক্রান্ত  সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

আমার মাদ্রাসায় আমার জানা মতে কোন ছাত্র / ছাত্রীকে জোর পুর্বক অথবা তাহাদের অভিভাবকের সম্মতি ছাড়া আলিম শ্রেনীতে ভর্তি করানো হয়নি। এবিষয়ে প্রকাশিত সংবাদ টি সম্পুর্ন ভিত্তিহীন,ভুয়া, ও উদ্দেশ্যপ্রণোদিত যাহা আমার প্রতিষ্ঠানের কাঙ্খিত সুনাম ক্ষুণ্ন করেছে।

২০২০সালে দাখিল পরীক্ষায় আমার মাদ্রাসায় শতভাগ ছাত্র / ছাত্রী পাশ করেছে এবং তাহারা স্বপ্রনোদিত হয়ে আলিম শ্রেনিতে ভর্তি হয়েছে। কাহারো প্রতি কোন প্রভাব বিস্তার করা হযনি। প্রকাশিত সংবাদে জনাব গোলাম মাওলা কে ভাইস প্রিন্সিপাল হিসাবে প্রকাশ করা হয়েছে। আমার প্রতিষ্ঠানে কোন ভাইস প্রিন্সিপাল বর্তমানে কর্মরত নাই।এ সংবাদটি পরিবেশনে আমার ব্যক্তিগত ও প্রতিষ্ঠানের  অর্জিত সুনাম দারুন ভাবে খুন্ন হয়েছে। আমি অধ্যক্ষ শাহজাহান মজুমদার কে না জানিয়ে গোলাম মাওলা মিডিয়াকে যে বক্তব্য দিয়েছে তা উনার ব্যক্তিগত মতামত।  গোলাম মাওলা প্রতিষ্ঠান ভাইস প্রিন্সিপাল নন। 

 

 সংবাদের প্রতিবাদ প্রেরণ
মোহাম্মদ শাহজাহান মজুমদার
অধ্যক্ষ
আইটপাড়া আজিজিয়া আলিম মাদ্রাসা
নাঙ্গলকোট, কুমিল্লা।
১৮.০৮.২০২০ ইং।

 

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x