ফ্রান্সে নবী (সা.) অবমাননার বিরুদ্ধে দৌলখাঁড় বাজার সর্বস্তরের জনগণের বিক্ষোভ মিছিল। | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ কুমিল্লায় মাদ্রাসার কম্বলের নিচ থেকে শিশুর মরোদেহ উদ্ধার, মৃত্যু নিয়ে সন্দেহ ◈ কুমিল্লার তিতাসে সংখ্যালঘু পরিবারের সম্পত্তি দখলের অভিযোগ ◈ বাঙ্গড্ডায় সন্দেহ হওয়ায় পরিচয় জানতে চাইলে পিকআপ ভ্যান রেখে চালক উধাও ◈ ইটভাটার কালোধোঁয়ায় নাঙ্গলকোটে বোরো ধানের ব্যাপক ক্ষতি ◈ ঠিকানা খুঁজে পাওয়া গেল হারিয়ে যাওয়া শারমিনের ◈ কুমিল্লা সেন্ট্রাল মেডিকেল ছাত্রের প্রাইভেটকার চাপায় মৃত্যু ◈ সেবাই আমার কর্ম, মোঃ হেলাল উদ্দিন ভূইয়া ◈ নাঙ্গলকোটে নিজ ঠিকানায় ফিরে যেতে চায় শারমিন ◈ কুমিল্লায় সিজার করার ৫মাস পর পেট থেকে বের করা হলো গজ ◈ মেঘনায় হঠাৎ ফেরিতে আগুন, পুড়ে গেল ৬ট্রাক
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ফ্রান্সে নবী (সা.) অবমাননার বিরুদ্ধে দৌলখাঁড় বাজার সর্বস্তরের জনগণের বিক্ষোভ মিছিল।

30 October 2020, 4:25:24

অনিক আহমেদ মনির

ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রর্দশনের প্রতিবাদে ফ্রান্সের সঙ্গে বাংলাদেশের কূটনৈতিক সম্পর্ক ছিন্ন সহ বিভিন্ন দাবীতে দৌলখাঁড় বাজার সর্বস্তরের জনগণে বিক্ষোভ মিছিল করে ।

আজ শুক্রবার দৌলখাঁড় ইউনিয়ন সর্বস্তরের জনগণের উদ্যেগে এই আয়োজন করা হয়
এতে সকল মুসল্লিরা নামাজ শেষে যোগদেন মিছিলে

এতে বক্তব্য রাখেন আইটপাড়া মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা মোঃ লোকমান হোসেন,
দৌলখাঁড় বাজার জামে মসজিদের খতিব মাওলানা মোঃ মোজাম্মেল হোসেন
দৌলখাঁড় কেন্দ্রীয় মসজিদের খতিব মাওলানা মোঃআব্দুল কাদের,
জয়াগ মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা মোঃ মানসুর আল মোকাদ্দাস ভোলাকোটি,
আইটপারা মাদ্রাসার শিক্ষক মাওলানা মাসুম বিল্লা,
আইটপাড়া মাদ্রাসার শিক্ষক আবদুল সোবহান,
দৌলখাঁড় ইউনিয়ন চেয়ারম্যান হাজী আবুল কালাম।
ও মোহাম্মদ হান্নান সওদাগর

বক্তরা বলেন, ফ্রান্স সরকার রাষ্ট্রীয়ভাবে পুলিশ পাহারায় হযরত মুহাম্মদ (স:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে মুসলিম উম্মাহর কলিজায় আঘাত করেছে। ফ্রান্সের প্রধানমন্ত্রী ম্যাক্রো ব্যঙ্গচিত্র প্রকাশ করে মুসলিম বিদ্বেষী হিসেবে পরিচয় দিয়েছে। তাকে অবিলম্বে ব্যঙ্গচিত্র প্রত্যাহার করে মুসলমানদের কাছে ক্ষমা প্রার্থনা করতে হবে।

বক্তরা আরো বলেন, ফ্রান্স সরকার ধৃষ্টতাপূর্ণ ব্যঙ্গচিত্র প্রচারনা বন্ধ না করায় সারা বিশ্বে প্রতিবাদের দাবানল ছড়িয়ে পড়েছে এবং নবীর প্রেমিকরা ফ্রান্সের সকল পন্য বর্জন করতে শুরু করছে। সেই ধারাবাহিকতায় বাংলাদেশে সকল মুসলিমদেরকে ফ্রান্সের পণ্য বর্জন করার আহবান জানান এবং বিশ্বশান্তির দূত হযরত মহানবী (স:)- এর অবমাননা বন্ধে ফ্রান্সের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাড়ানোর জন্য বাংলাদেশের সকল মুসলিম জনতাকে আহবান জানান।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x