ফ্রান্সে মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে নাঙ্গলকোটে বিক্ষোভ মিছিল | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ ৫ এপ্রিল সোমবার থেকে সারাদেশে একসপ্তাহ লকডাউন ◈ বাহরাইন থেকে দেশে এসে সড়কে প্রাণ গেল নাঙ্গলকোটের এমরানের, স্ত্রীও আহত ◈ নাঙ্গলকোটে বৈধ শিক্ষকদের অবৈধ কোচিং বাণিজ্য, নিরব প্রশাসন ◈ করোনা রোধে সরকারের ১৮ নির্দেশনা ◈ নাঙ্গলকোট পেরিয়া ইউনিয়ন পরিষদে হতদরিদ্রদের মাঝে ১০ টাকার চাল বিতরণ ◈ নাঙ্গলকোটে হেফাজতে ইসলামের মানববন্ধন ◈ নাঙ্গলকোট পৌরসভার ৭নং ওয়ার্ডে উট পাখি প্রতীকের সমর্থনে পরামর্শ সভা ◈ নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবার বর্গের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটের মাহিনী তালতলায় অগ্নিকাণ্ড ◈ নাঙ্গলকোটে ১৫১জন শিক্ষকের জন্য রাখা হয়নি বসার ব্যবস্থা
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ফ্রান্সে মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে নাঙ্গলকোটে বিক্ষোভ মিছিল

30 October 2020, 5:32:10

নাঙ্গলকোট(কুমিল্লা) প্রতিনিধি

ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ফুসে উঠেছে মুসলিম বিশ্ব। দেশটির পণ্য বয়কটের পাশাপাশি বিক্ষোভ মিছিল-প্রতিবাদ সমাবেশ হচ্ছে বিশ্বের প্রতিটি দেশে। ফরাসি পণ্য বয়কটের প্রতিবাদে সারা বিশ্বের এসব প্রতিবাদ মিছিলের ধারাবাহিকতায় কুমিল্লার লাঙ্গলকোটের বাঙ্গড্ডা বাজারে মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ ও দেশটির পণ্য বয়কটের আহবানে বিক্ষোভ মিছিল করেছে ধর্মপ্রাণ মুসল্লীরা।

শুক্রবার (৩০ অক্টোবর) বা’দ জুম’আ বাঙ্গড্ডা বাজারস্থ পূর্ব বাজার( বটতলা) থেকে মিছিলটি শুরু হয়ে বাজার প্রদক্ষিণ করে পশ্চিম বাজার কলেজ গেইটের সামনে এসে মিছিলটি শেষ হয়।

এসময় তাৎক্ষণিক সমাবেশে বক্তারা রাষ্ট্রীয় মদদে হযরত মুহাম্মদ (সা.) এর কার্টুন প্রদর্শনীর ব্যাপারে ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাঁক্র এর ঘৃণিত এ কাজের প্রতিবাদ জানিয়ে ফরাসী পণ্য বর্জনের ডাক দিয়েছেন। সমাবেশে বাঙ্গড্ডা ইউনিয়নের ওলামায়ে কেরাম, ইসলামী চিন্তাবিদ সহ হাজার হাজার বিক্ষুব্ধ ধর্মপ্রাণ মুসলমানগণ উপস্থিত ছিলো।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x