মহানবী (স:)এর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে নাঙ্গলকোটে আহলে সুন্নাহ ওয়াল জামাতের বিক্ষোভ সমাবেশ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ মহানবী (স:)এর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে নাঙ্গলকোটে আহলে সুন্নাহ ওয়াল জামাতের বিক্ষোভ সমাবেশ ◈ ফ্রান্সে নবী (সা.) অবমাননার বিরুদ্ধে জোড্ডা পশ্চিম ইউনিয়ন মান্দ্রা বাজার সর্বস্তরের জনগণের মানব বন্ধন । ◈ দৌড়খাঁড় বাজার খাজা ফার্ণিচার এন্ড নাহিমা শো-রুম শুভ উদ্বোধন। ◈ ফ্রান্সে মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে নাঙ্গলকোটে বিক্ষোভ মিছিল ◈ ফ্রান্সে নবী (সা.) অবমাননার বিরুদ্ধে দৌলখাঁড় বাজার সর্বস্তরের জনগণের বিক্ষোভ মিছিল। ◈ নাঙ্গলকোট পেরিয়া ইউনিয়ন প্রবাসী কল্যাণ সোসাইটির আত্মপ্রকাশ ও হতদরিদ্রের মাঝে অনুদান প্রদান ◈ এইচএসসি শিক্ষার্থীদের কাউন্সেলিং প্রোগ্রাম অনুষ্ঠিত ◈ খোসার পাড় প্রবাসী কল্যাণ সোসাইটির পূর্ণাঙ্গ কমিটি গঠন ও পরিচিত সভা অনুষ্ঠিত ◈ CJN প্রবাসী কল্যাণ ফোরামের ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মহানবী (স:)এর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে নাঙ্গলকোটে আহলে সুন্নাহ ওয়াল জামাতের বিক্ষোভ সমাবেশ

6 November 2020, 4:22:49

মু.সাইফুল ইসলাম সবুজ,কুমিল্লা।
ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (সা:) কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে আহলে সুন্নাহ ওয়াল জামাতের ব্যানারে কুমিল্লার নাঙ্গলকোটের পেরিয়া বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পেরিয়া ইউনিয়নের সকল ইমাম, মুয়াজ্জিন ও মুসল্লিরা। শুক্রবার জুম্মার নামাজ শেষে পেরিয়া বাজারে মিছিল ও সমাবেশের মাধ্যমে কর্মসূচি পালন করা হয়।

বিক্ষোভ সমাবেশের প্রধান উদ্যোক্তা আহলে সুন্নাহ ওয়াল জামাতের প্রতিনিধি আলহাজ্ব মোঃ মাঈন উদ্দিন মজুমদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন পেরিয়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা শিবলী নোমানী,রুদ্রচুমা জামে মসজিদের খতিব হাফেজ হাফিজুর রহমান সালেহী,শাকতলী সর্দার বাড়ী জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা জাহিদুল ইসলাম, পেরিয়া দক্ষিণপাড়া জামে মসজিদের খতিব মাওলানা মহিন উদ্দিন।উপস্থিত ছিলেন সমাজসেবক মোঃ আমিনুল ইসলাম ভুট্টু, যুবলীগ নেতা মানিক, হাফেজ মোঃ ফয়েজ আহমেদ, হাফেজ মোঃ শেখ ফরিদ, হাফেজ মোঃ ইমরান হোসেন, মোঃ সাইফুল ইসলাম, নাজমুল হাসান, মোহাম্মদ রাকিব প্রমুখ।

সমাবেশে বক্তারা ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাংলাদেশের প্রধানমন্ত্রী সংসদে নিন্দা প্রস্তাব ও ফ্রান্সের রাষ্ট্রদূতকে তলব করার দাবি জানিয়ে বলেন, ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় যে ব্যঙ্গচিত্র প্রদর্শনী হয়েছে তা অত্যন্ত ন্যক্কারজনক। মুসলিম প্রধান দেশ হিসেবে বাংলাদেশের প্রধানমন্ত্রীকে অবশ্যই ফ্রান্স সরকারের এ কর্মকান্ডের নিন্দা প্রস্তাব জানাতে হবে এবং বাংলাদেশে ফ্রান্সের রাষ্ট্রদূতকে তলব করে এর প্রতিবাদ জানাতে হবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x