মহানবী (স:)এর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে নাঙ্গলকোটে আহলে সুন্নাহ ওয়াল জামাতের বিক্ষোভ সমাবেশ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ ইটভাটার কালোধোঁয়ায় নাঙ্গলকোটে বোরো ধানের ব্যাপক ক্ষতি ◈ ঠিকানা খুঁজে পাওয়া গেল হারিয়ে যাওয়া শারমিনের ◈ কুমিল্লা সেন্ট্রাল মেডিকেল ছাত্রের প্রাইভেটকার চাপায় মৃত্যু ◈ সেবাই আমার কর্ম, মোঃ হেলাল উদ্দিন ভূইয়া ◈ নাঙ্গলকোটে নিজ ঠিকানায় ফিরে যেতে চায় শারমিন ◈ কুমিল্লায় সিজার করার ৫মাস পর পেট থেকে বের করা হলো গজ ◈ মেঘনায় হঠাৎ ফেরিতে আগুন, পুড়ে গেল ৬ট্রাক ◈ লাকসামে কোভিড-১৯ স্যাম্পল কালেকশন বুথ উদ্বোধন ◈ কুমিল্লায় সীমান্তবর্তী গাজীপুর থেকে অস্ত্র ও মাদক দ্রব্য উদ্ধার ◈ চৌদ্দগ্রামে পুলিশের অভিযানে পাঁচ ডাকাত চক্রের ৩ সদস্য গ্রেফতার
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মহানবী (স:)এর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে নাঙ্গলকোটে আহলে সুন্নাহ ওয়াল জামাতের বিক্ষোভ সমাবেশ

6 November 2020, 4:22:49

মু.সাইফুল ইসলাম সবুজ,কুমিল্লা।
ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (সা:) কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে আহলে সুন্নাহ ওয়াল জামাতের ব্যানারে কুমিল্লার নাঙ্গলকোটের পেরিয়া বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পেরিয়া ইউনিয়নের সকল ইমাম, মুয়াজ্জিন ও মুসল্লিরা। শুক্রবার জুম্মার নামাজ শেষে পেরিয়া বাজারে মিছিল ও সমাবেশের মাধ্যমে কর্মসূচি পালন করা হয়।

বিক্ষোভ সমাবেশের প্রধান উদ্যোক্তা আহলে সুন্নাহ ওয়াল জামাতের প্রতিনিধি আলহাজ্ব মোঃ মাঈন উদ্দিন মজুমদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন পেরিয়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা শিবলী নোমানী,রুদ্রচুমা জামে মসজিদের খতিব হাফেজ হাফিজুর রহমান সালেহী,শাকতলী সর্দার বাড়ী জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা জাহিদুল ইসলাম, পেরিয়া দক্ষিণপাড়া জামে মসজিদের খতিব মাওলানা মহিন উদ্দিন।উপস্থিত ছিলেন সমাজসেবক মোঃ আমিনুল ইসলাম ভুট্টু, যুবলীগ নেতা মানিক, হাফেজ মোঃ ফয়েজ আহমেদ, হাফেজ মোঃ শেখ ফরিদ, হাফেজ মোঃ ইমরান হোসেন, মোঃ সাইফুল ইসলাম, নাজমুল হাসান, মোহাম্মদ রাকিব প্রমুখ।

সমাবেশে বক্তারা ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাংলাদেশের প্রধানমন্ত্রী সংসদে নিন্দা প্রস্তাব ও ফ্রান্সের রাষ্ট্রদূতকে তলব করার দাবি জানিয়ে বলেন, ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় যে ব্যঙ্গচিত্র প্রদর্শনী হয়েছে তা অত্যন্ত ন্যক্কারজনক। মুসলিম প্রধান দেশ হিসেবে বাংলাদেশের প্রধানমন্ত্রীকে অবশ্যই ফ্রান্স সরকারের এ কর্মকান্ডের নিন্দা প্রস্তাব জানাতে হবে এবং বাংলাদেশে ফ্রান্সের রাষ্ট্রদূতকে তলব করে এর প্রতিবাদ জানাতে হবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x