বঙ্গবন্ধুর বাংলায় সাম্প্রদায়িক-ধর্মান্ধ-মৌলবাদী অপশক্তির পরাজয় হবেই | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বঙ্গবন্ধুর বাংলায় সাম্প্রদায়িক-ধর্মান্ধ-মৌলবাদী অপশক্তির পরাজয় হবেই ◈ জনদরদি মরহুম এডভোকেট আবদুল গফুর মজুমদারের স্মরণে দোয়া মাহফিল ◈ ইতিহাস সৃষ্টিকারী খেলার আয়োজন করলো একঝাঁক স্বপ্নবাজ তরুণ ◈ নাঙ্গলকোট উপজেলা আনসার ভিডিপি সদস্যদের সার্টিফিকেট প্রধান করা হয় । ◈ বাইয়ারা ফ্রেন্ডস ক্লাব কতৃক ২০০ মানুষের ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় অনুষ্ঠান করা হয়েছে ◈ নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশনের সাবেক সফল সেক্রেটারির পিতার কবর জেয়ারত ◈ নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশন এর সাবেক সেক্রেটারির পিতার কবর জেয়ারত ◈ বিশ্ব নবী (সঃ)অপমানের বিরুদ্ধে বেকামলিয়া ত্বলাবুল ফালাহ্ এর উদ্যোগে রায়কোট ইউপির বৃহত্তর মিছিল অনুষ্ঠিত ◈ মহানবী (স:)এর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে নাঙ্গলকোটে আহলে সুন্নাহ ওয়াল জামাতের বিক্ষোভ সমাবেশ ◈ ফ্রান্সে নবী (সা.) অবমাননার বিরুদ্ধে জোড্ডা পশ্চিম ইউনিয়ন মান্দ্রা বাজার সর্বস্তরের জনগণের মানব বন্ধন ।

বঙ্গবন্ধুর বাংলায় সাম্প্রদায়িক-ধর্মান্ধ-মৌলবাদী অপশক্তির পরাজয় হবেই

7 December 2020, 10:16:22

আব্দুর রহিম বাবলু ||

কুষ্টিয়া জেলার ৫ রাস্তার মোড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য্য অবমাননার প্রতিবাদে ও জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সোমবার কুমিল্লা জেলার নাঙ্গলকোট পৌরসদরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ।

নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের কর্মীর উপস্থিত ছিলেন।

বিকেলে নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের প্রধান কার্যালয় থেকে মৌলবাদ, জঙ্গিবাদ বিরোধী বিশাল মিছিল বের করেন নেতারা। মিছিল শেষে লোটাস চত্তরে সমবেত নেতারা ষড়যন্ত্র ও উগ্রবাদ বিরোধী বক্তব্য দেন। বঙ্গবন্ধুর ভাস্কর্য্য নির্মাণে ষড়যন্ত্র কঠোর হাতে দমন ও জড়িতদের কঠোর শাস্তির দাবী জানান তারা।

 

নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন জানান, বাংলাদেশের স্বাধীনতার পরাজিত শক্তি, সাম্প্রদায়িক, উগ্র মৌলবাদী গোষ্ঠী কর্তৃক কুষ্টিয়ায় রাতের অন্ধকারে জাতির পিতার নির্মাণাধীন ভাস্কর্য ভাঙ্গার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। তিনি আরও বলেন বঙ্গবন্ধুর বাংলায় সাম্প্রদায়িক-ধর্মান্ধ-মৌলবাদী অপশক্তির পরাজয় হবেই হবে, প্রগতির যুদ্ধে আমরাই উড়াবই উড়াব বিজয়নিশান।

 

বিক্ষোভ মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন, সহ-সভাপতি মহিন উদ্দিন, শেখ রাসেল, আবু বক্কর, মাসুদ মিয়াজী যুগ্ম-সাঃ সম্পাদক – ফখরুল, সাত্তার, সাংগঠনিক সম্পাদক – মাসুদ, ইসহাক, দপ্তর সম্পাদক আব্দুল জলিল, প্রচার সম্পাদক – রুবেল, উপ-প্রচার শিমুল ,পৌরসভা ছাত্রলীগের সভাপতি জামাল হোসেন সোহাগ, নাঙ্গলকোট সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ওবায়েদুল হক, সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রুবেল সহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের কর্মীরা উপস্থিত ছিলেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x