মহান বিজয় দিবসে শহীদ মিনারে হাজী আবুল কালাম ভুইঁয়া পুষ্প স্তবক অর্পণ। | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ মহান বিজয় দিবসে শহীদ মিনারে হাজী আবুল কালাম ভুইঁয়া পুষ্প স্তবক অর্পণ। ◈ আজ নাঙ্গলকোট হানাদার মুক্ত দিবস ◈ নাঙ্গলকোটে এলিভেন গ্রুপের উদ্যোগে সিপিএল ক্রিকেট টুর্নামেন্টের ৪র্থ তম আসর উদ্বোধন  ◈ এক অসহায় মায়ের আর্তনাদ আর বাবার বুকে জমে থাকা কষ্ট! (পর্ব-১) ◈ বঙ্গবন্ধুর বাংলায় সাম্প্রদায়িক-ধর্মান্ধ-মৌলবাদী অপশক্তির পরাজয় হবেই ◈ জনদরদি মরহুম এডভোকেট আবদুল গফুর মজুমদারের স্মরণে দোয়া মাহফিল ◈ ইতিহাস সৃষ্টিকারী খেলার আয়োজন করলো একঝাঁক স্বপ্নবাজ তরুণ ◈ নাঙ্গলকোট উপজেলা আনসার ভিডিপি সদস্যদের সার্টিফিকেট প্রধান করা হয় । ◈ বাইয়ারা ফ্রেন্ডস ক্লাব কতৃক ২০০ মানুষের ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় অনুষ্ঠান করা হয়েছে ◈ নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশনের সাবেক সফল সেক্রেটারির পিতার কবর জেয়ারত
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মহান বিজয় দিবসে শহীদ মিনারে হাজী আবুল কালাম ভুইঁয়া পুষ্প স্তবক অর্পণ।

16 December 2020, 11:12:21

আজ মহান বিজয় দিবস উপলক্ষে দৌলখাঁড় ইউনিয়ন ছাত্রলীগ যুবলীগ আওয়ামী লীগের নেতৃত্বে রাত ১২ টা ১ মিনিটে দৌলখাঁড় উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় সকল শহীদদের প্রতি।
এর পর চেয়ারম্যান হাজী আবুল কালাম ভুইঁয়ার নেতৃত্বে আলোচনা সভা ও বিজয় র‌্যালি অনুষ্ঠিত হয়।
এই সময় উপস্থিত নেতৃ বৃন্দুরা বলেন, ১৯৭১ সালের এই দিনে মুক্তিবাহিনী ও মিত্র বাহিনীর কাছে হানাদার পাকিস্তানি বাহিনী ও তাদের এদেশীয় দোসর রাজাকারেরা আত্মসমর্পন করে। কিন্তু আজও রাজাকারদের প্রেতাত্মা আমাদের সমাজে ঘুরে বেড়াচ্ছে। আজ আমাদের শপথ হবে রাজাকার মুক্ত, সম্প্রদায়িককতা মুক্ত, শোষণমুক্ত, মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ গড়ে তোলা।

এই সময় উপস্থিত ছিলেন দৌলখাঁড় ইউ,পি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দীন ভুইঁয়া, মোঃ নূর নবী ভুইঁয়া, যুবলীগের সভাপতি আবুল হাসেম ভুইঁয়া মানিক ,সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, ছাত্রলীগের আহবায়ক মোঃ রুবেল মোল্লা যুগ্ম আহবায়ক নিজাম উদ্দিন মানিক, মোঃ আক্তার, কাউচার হামিদ ভুইঁয়া, সাইফুল ইসলাম (শিমুল) , মোঃ রবিউল মোল্লা মোঃ জুলাশ, অনিক আহমেদ মনির, সহ আরো অনেক ছাত্রলীগ নেতৃ বৃন্দু অংশ গ্রহন করেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x