কুমিল্লা ট্রেন-সিএনজি সংঘর্ষ ডাক্তার দেখাতে এসে বৃদ্ধ নিহত, স্ত্রী-মেয়ে আহত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ কুমিল্লা ট্রেন-সিএনজি সংঘর্ষ ডাক্তার দেখাতে এসে বৃদ্ধ নিহত, স্ত্রী-মেয়ে আহত ◈ স্বাধীনতার চেতনা হৃদয়ে ধারণ করতে হবে: আইজিপি ◈ নাঙ্গলকোটের ওসি অবসরে কৃষি কাজ করে পরিত্যক্ত জমিতে ফসল উৎপাদন করলেন ◈ নিরাপদ চিকিৎসা চাই এর উদ্যোগে নাঙ্গলকোটে মাস্ক ও লিফলেট বিতরণ ◈ শ্যামল বাংলা টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি এরশাদ উল্লাহ সোহেলের মেয়ে আগুনে পুড়ে দগ্ধ ◈ পেরিয়া চাঁন্দপুর প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটে আলহাজ্ব মোবাশ্বের আলম ভুঁইয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ◈ সোন্দাইল 7 স্টার ক্লাব কর্তৃক আয়োজিত ১ যুগ পূর্তি উপলক্ষে নাইট শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ ইং আয়োজন করা হয়েছে। ◈ নাঙ্গলকোটে প্রয়াত আব্দুল হাই স্বপন স্বরনে আলোচনা সভা অনুষ্ঠিত ◈ পেরিয়া ইউপির ৪,৫ নং ওয়ার্ডের কাঁচা রাস্তার উদ্বোধন

কুমিল্লা ট্রেন-সিএনজি সংঘর্ষ ডাক্তার দেখাতে এসে বৃদ্ধ নিহত, স্ত্রী-মেয়ে আহত

30 December 2020, 9:46:09
নিজস্ব প্রতিবেদক:-
কুমিল্লার শাসনগাছা রেলক্রসিংয়ে কন্টেইনার ট্রেনের ধাক্কায় সিএনজির এক যাত্রী নিহত হয়েছেন।  এ সময় আহত হয়েছেন আরও চার জন।
বুধবার (৩০ ডিসেম্বর) সকাল পৌনে ৭টার দিকে শহরে প্রবেশের সময় শাসনগাছা রেলওয়ে লেভেল ক্রসিং অতিক্রম করতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হন। ট্রেনটি চট্টগ্রাম থেকে মাল নিয়ে ঢাকার দিকে যাচ্ছিলো।
এ সময় গুরুতর আহত অটোরিকশা চালক ও চার যাত্রীকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  সেখানে ফরিদ মুন্সী (৭০) নামে এক বৃদ্ধকে মৃত ঘোষণা করা হয়।
আহতরা হলেন- তার স্ত্রী পেয়ারা বেগম (৫৫) ও মেয়ে আঁখি আক্তার (১৬) ও নিহতের ভাগিনা সিএনজিচালক রাকিবুল (৩০)।
ফরিদ মুন্সীর পারিবারিক সূত্রে জানা গেছে, ফরিদ মুন্সী হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা ও ডাক্তার দেখানোর জন্য কুমিল্লায় আসছিলেন।  তার বাড়ি জেলার দেবিদ্বার উপজেলার গজারিয়া গ্রামে।
কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির কর্মকর্তা মু. ইসমাইল হোসেন সিরাজী জানান, ঢাকাগামী একটি মালবাহী ট্রেন শাসনগাছা রেলওয়ে লেভেল ক্রসিং অতিক্রমের সময় অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে।  দ্রুত স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতদের কুমেক হাসপতালে পাঠানো হয়।  দুর্ঘটনার পর অটোরিকশা সরিয়ে ফেলা হয়েছে এবং ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x