পদুয়ার পাড়া নিউ সুপার স্টার উন্মুক্ত লাইব্রেরী উদ্বোধন | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ পদুয়ার পাড়া নিউ সুপার স্টার উন্মুক্ত লাইব্রেরী উদ্বোধন ◈ নাঙ্গলকোটে চেহরিয়া রক্তিম সূর্য সংঘের ৩২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ◈ পেরিয়া উত্তর শাকতুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ ◈ পেরিয়া প্রিমিয়ার লীগ কর্তৃক আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ◈ রায়কোটে ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ◈ জয়াগ সরকারি প্রাথমিক বিদ্যালয় বই উৎসব। ◈ চাঁদাবাজির মামলা থেকে রনিসহ ছাত্রলীগের ৭ নেতাকে অব্যাহতি ◈ জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন সম্পাদক ইলিয়াস ◈ নাঙ্গলকোটে স্ট্রাইকারস Xl ক্লাব কর্তৃক আয়োজিত শর্ট পিছ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ◈ কুমিল্লা ট্রেন-সিএনজি সংঘর্ষ ডাক্তার দেখাতে এসে বৃদ্ধ নিহত, স্ত্রী-মেয়ে আহত

পদুয়ার পাড়া নিউ সুপার স্টার উন্মুক্ত লাইব্রেরী উদ্বোধন

4 January 2021, 4:05:01

নিজস্ব প্রতিবেদক

নাঙ্গলকোট উপজেলার হেসাখাল ইউনিয়নের পদুয়ার পাড়া নিউ সুপার স্টার উন্মুক্ত লাইব্রেরী উদ্বোধন করেন।

 

চত্ত্বরে বসে আড্ডা কিংবা গল্প করেন শিক্ষার্থীরা। তবে আড্ডার মাঝে যদি কারও একটু বই পড়তে মন চায়। তাদের জন্য বক্সের মতো দেখতে ভিন্নধর্মী ‘উন্মুক্ত লাইব্রেরী’ তৈরি করেছে পদুয়ার পাড়া নিউ সুপার স্টার সংগঠন। এই লাইব্রেরী সবার জন্য উন্মুক্ত থাকবে। লাইব্রেরী বক্সে কোনও তালা থাকবেনা। যে কেউ বই নিয়ে পড়তে পারবে। তবে আবার নিজ দায়িত্বে রেখে দিতে হবে।

 

শিক্ষার্থীদেরকে বই পড়ায় প্রতি উৎসাহীত করার জন্য এমন আয়োজন করায় লাইব্রেরী সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এলাকার সচেতন মহল। তারা বলছেন, ‘এই চমৎকার আইডিয়াটি বাস্তবায়ন হওয়ার ফলে শিক্ষার্থীরা আড্ডার সময়গুলোকেও ইচ্ছে করলে পড়ার কাজে ব্যায় করতে পারবে।’

 

পড়াশুনাটাকে নির্দিষ্ট স্থানের মধ্যে সীমাবদ্ধ করা ঠিকনা। যার যখন ইচ্ছে, যেখানে ইচ্ছে পড়তে মন চাইবে সেখানেই যেন পড়তে পারে সে জন্য এই লাইব্রেরী। আশা করি শিক্ষার্থীরা এই লাইব্রেরীর উদ্দেশ্যকে কার্যকর করবে।

 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাসুদ করিম,নাহিদ হোসেন,কামরুজ্জামান, নাহিদ হোসেন তানজির,আরিফুল ইসলাম,শাহজান শাকিব,মোঃসহেল,মোঃমোরশেদ হোসেন,মোহরম পাটোয়ারী, মোঃইউছুফ।

 

বক্তব্য রাখেন শামসুদ্দিন শ্বপন,মোঃমহিন উদ্দিন, বাপ্পি মজুমদার ইউনুস, রবিউল হোসেন রাজু প্রমুখ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x