ছারজোড্ডা দ্বীনিয়া মাদ্রাসার ফলাফল ঘোষণা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ সারা দেশের ন্যায় মানিকছড়িতে পালিত হলো ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ◈ পদুয়ারপাড় নিউ সুপার স্টার ক্লাবের পথের উন্মুক্ত লাইব্রেরী উদ্ভোধন ◈ নাঙ্গলকোটে চেহরিয়া রক্তিম সূর্য সংঘের ৩২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ◈ পেরিয়া উত্তর শাকতুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ ◈ পেরিয়া প্রিমিয়ার লীগ কর্তৃক আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ◈ রায়কোটে ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ◈ তালাচৌঁ একতা সংঘ ক্লাব এর উদ্যোগে রাত্রিকালীন শর্টপিচ ক্রিকেট টূর্ণামেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত ◈ আজ পল্লীকবি জসীমউদ্দীনের জন্ম বার্ষিকী ◈ ঢালুয়া ইউপির মোগরা সরকারি প্রাথমিক বিদ্যালয় নতুন বছরের বই বিতরণ ◈ চিওড়া ইউনিয়ন প্রবাসী জনকল্যাণ পরিষদের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ছারজোড্ডা দ্বীনিয়া মাদ্রাসার ফলাফল ঘোষণা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

31 December 2020, 5:44:08

মুহাঃ মাছুম বিল্লাহ,ষ্টাফ রিপোর্টারঃ

নাঙ্গলকোট উপজেলার জোড্ডা ইউনিয়ন দারুস সালাম কমপ্লেক্স শাহ মোহেব্বিয়া দীনিয়া মাদরাসার বার্ষিক পরীক্ষার ফলাফল এবং অভিবাবক সমাবেশ অনুষ্ঠিত হয় ৩১ জানুয়ারী ২০২০ইং।

কোরআন তেলাওয়াত,ও নাতে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম, হামদে বারি তাআলার মধ্য দিয়ে শুরু হয়, ছারছীনা পীর সাহেব কেবলা প্রতিষ্ঠিত শাহ মুহিব্বীয়া দীনিয়া মাদ্রাসার ফলাফল ঘোষণা পুরস্কার বিতরণী অনুষ্ঠান এবং অভিভাবক সমাবেশ।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন, শাহ মুহিব্বীয়া দীনিয়া মাদ্রাসা সভাপতি, কাশিপুর (প্রস্তাবিত) আলিম মাদ্রাসার অধ্যক্ষ, আলহাজ্ব মাওলানা শরীফ মুহাম্মদ বেলাল হোসেন সাহেব।
এতে প্রধান মেহমান হিসেবে ছিলেন, বাংলাদেশ জমিয়তে হিযবুল্লাহ, বটতলী ইউনিয়ন শাখার সভাপতি, আলহাজ্ব মাওলানা কাজী মুহাম্মদ গোলাম মোস্তফা সাহেব,
বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, অত্র প্রতিষ্ঠানের দাতা হাজী তোফাজ্জল হোসেন,
মেনেজিং কমিটির দাতা সদস্য, আলহাজ্ব নুরুল ইসলাম খন্দকার, মেনেজিং কমিটির সেক্রেটারি এস এম ইউসুফ মোল্লা নেছারী, অর্থ সম্পাদক আলহাজ্ব ইয়াছিন মোল্লা, বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ, নাঙ্গলকোট উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইফতেখার হোসেন সহ মেনেজিং কমিটির অন্যান সদস্য বৃন্দ, অভিভাবক এবং শিক্ষক মন্ডলি।

সভাপতির বক্তব্যে বলেন :- এই দ্বীনিয়া মাদরাসা হচ্ছে ছারছিনা দরবার শরীফের একটা বাতি। এই প্রতিষ্ঠানকে অন্য সকল প্রতিষ্ঠানের সাথে কখনই তুলনা করা যাবেনা।

এই প্রতিষ্ঠান ছারছীনার মোজাদ্দেদ এই বাংলার হাদী, পীরে কামেল ছারছীনা শরীফের পীর সাহেব হুজুরের নামে নামকরণ করা হয়েছে।
তাই এটি একটি বরকত র্পূণ মাদ্রাসা। আমি সাহায্য সহযোগিতার মাধ্যমে সবসময় এই মাদরাসা পাশে থাকবো ইনশাআল্লাহ , আপনারা সবাই এই মাদ্রাসার পাশে থাকার চেষ্টা করবেন।

মিলাদ কিয়াম দুআ-মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x