ফেসবুকে অপপ্রচারের জিডি করায়, কুমিল্লায় যুবলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ ফেসবুকে অপপ্রচারের জিডি করায়, কুমিল্লায় যুবলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা ◈ বাছির চেয়ারম্যান এর উপস্থিতিতে ঢালুয়ায় ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন  ◈ সারা দেশের ন্যায় মানিকছড়িতে পালিত হলো ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ◈ পদুয়ারপাড় নিউ সুপার স্টার ক্লাবের পথের উন্মুক্ত লাইব্রেরী উদ্বোধন ◈ নাঙ্গলকোটে চেহরিয়া রক্তিম সূর্য সংঘের ৩২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ◈ পেরিয়া উত্তর শাকতুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ ◈ পেরিয়া প্রিমিয়ার লীগ কর্তৃক আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ◈ রায়কোটে ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ◈ তালাচৌঁ একতা সংঘ ক্লাব এর উদ্যোগে রাত্রিকালীন শর্টপিচ ক্রিকেট টূর্ণামেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত ◈ আজ পল্লীকবি জসীমউদ্দীনের জন্ম বার্ষিকী

ফেসবুকে অপপ্রচারের জিডি করায়, কুমিল্লায় যুবলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

6 January 2021, 12:26:45

নিজস্ব প্রতিবেদক:-

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও বাঙ্গড্ডা ইউনিয়ন যুবলীগের আহবায়ক আসন্ন বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলামের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে করুচিপূর্ণ স্টেটাস দিয়ে অপপ্রচার করে, থানায় জিডি করার পর ইলিয়াছ মজুমদার বাবুল নামের এক ব্যাক্তি আদালতে চাঁদাবাজির মামলা করেছে।এ ঘটনায় ক্ষুব্ধ বাঙ্গড্ডা ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেত্ববৃন্দু।

ইলিয়াছ মজুমদার বাবুল বাঙ্গড্ডা গ্রামের মধ্যপাড়ার আব্দুল মতিনের ছেলে।

যুবলীগ নেতা সাইফুল ইসলাম বলেন,ইলিয়াছ ও তার ভাই দুলালের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছে।আমি ইউপি চেয়ারম্যান ও স্হানীয় গণ্যমান্য ব্যাক্তিদের নিয়ে বসি,এর আগে ইলিয়াছ আদালতে একটি মামলা করেন,এ কারণে মিমাংসা হয়নি।২০ নভেম্বর তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে আমার বিরুদ্ধে পোস্ট দেয় আমি ২১ নভেম্বর নাঙ্গলকোট থানায় একটি জিডি করি যার নং-৭৮৯,২৪ নভেম্বর আমার বিরুদ্ধে কুমিল্লার আদালতে একটি চাঁদাবাজির মামলা করে।আমি আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবো তাই একটি স্বার্থান্বেষী মহলের ইন্দনে ইলিয়াছকে ব্যবহার করে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চালাচ্ছেন।

এ বিষয় বাঙ্গড্ডা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ মজুমদার বলেন,ইলিয়াছ মজুমদার আওয়ামীলীগের কেউনা,নির্বাচন আসলে একটা পক্ষ সাইফুলের বিরুদ্ধে অপপ্রচার চালায় এর আগেও এ ধরনের অপপ্রচার চালিয়েছেন।

বাঙ্গড্ডা ইউপি যুবলীগের যুগ্ম আহবায়ক দীলিপ মজুমদার বলেন,ইলিয়াছ যুবলীগের কেউ না সে বিদেশে থাকে বিভিন্ন ফেক আইডি ব্যবহার করে সরকার দলিয় নেতাকর্মীদের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে সরকারের সুনাম ক্ষুন্ন করতেছে।

এবিষয়ে রোববার (২৯ নভেম্বর) দুপুরে
বাঙ্গড্ডা ইউনিয়ন চেয়ারম্যান শাহজাহান মজুমদার বলেন,ইলিয়াছ মজুমদার ও তার ভাই দুলালের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছে আমি সাইফুল ও স্হানীয় গণ্যমান্য ব্যাক্তিদের নিয়ে বসি,এর আগে ইলিয়াছ আদালতে একটি মামলা করেন,এ কারণে মিমাংসা হয়নাই। আমরা সবাই আপোষ মিমাংসার চেষ্টা করছিলাম ইলিয়াছের কারণে মিমাংসা হয়নি। আর সাইফুলের বিরুদ্ধে ইলিয়াছ যে চাঁদাবাজির মামলা করেছে এটা ভিত্তিহীন।

অভিযুক্ত ইলিয়াছ মজুমদার বাবুলের মুঠোফোনে ফোন করলে সে বক্তব্য না দিয়ে ইউপি সদস্য খোরশেদ আলমকে ফোন ধরিয়ে দেয়।তিনি বলেন এসে দেখা করেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x