গুইমারাতে অবৈধভাবে মাটিকাটায় মদিনা ব্রিকফিল্ডকে একলক্ষ টাকা জরিমানা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ গুইমারাতে অবৈধভাবে মাটিকাটায় মদিনা ব্রিকফিল্ডকে একলক্ষ টাকা জরিমানা ◈ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোন কর্তৃক শীর্তাতদের মাঝে শীতবস্ত্র সহ আর্থিক সহায়তা প্রদান ◈ লাকসাম-চৌদ্দগ্রাম সড়কে ব্রীজের ভাঙ্গা পাটাতনে ট্রাক আটক,জনগণের ব্যাপক ভোগান্তি ◈ ছোট ভাইয়ের বক্তব্যের বিষয়ে যা বললেন ওবায়দুল কাদের ◈ ফেসবুকে অপপ্রচারের জিডি করায়, কুমিল্লায় যুবলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা ◈ বাছির চেয়ারম্যান এর উপস্থিতিতে ঢালুয়ায় ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন  ◈ সারা দেশের ন্যায় মানিকছড়িতে পালিত হলো ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ◈ পদুয়ারপাড় নিউ সুপার স্টার ক্লাবের পথের উন্মুক্ত লাইব্রেরী উদ্বোধন ◈ নাঙ্গলকোটে চেহরিয়া রক্তিম সূর্য সংঘের ৩২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ◈ পেরিয়া উত্তর শাকতুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ

গুইমারাতে অবৈধভাবে মাটিকাটায় মদিনা ব্রিকফিল্ডকে একলক্ষ টাকা জরিমানা

6 January 2021, 6:35:37

চাইহলাপ্রু মারমা, গুইমারা,খাগড়াছড়ি প্রতিনিধিঃ

খাগড়াছড়ির গুইমারাতে ইট ভাটার জন্য অবৈধভাবে মাটিকাটার অপরাধে ভাটা মালিক জালালকে একলক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
৬ জানুয়ারী সকাল ৯ টায় গুইমারার বাইল্যাছড়িতে অভিযান পরিচালনা করেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তুষার আহমেদ। ১ টি মিনিট্রাক মাটিভর্তি অবস্হায় ধরা পড়ে যায়। মাটিভর্তি ১টি মিনিট্রাক আটক করে অনুমতি বিহীন মাটিকেটে ইটভাটায় পরিবহনের দায়ে ইট প্রস্তুত ও ভাটাস্হাপন (নিয়ন্ত্রণ) আইনের ২০১৩ এর ৫(১) ধারা লঙ্ঘনের জন্য আইনের ১৫ (১) এর ক উপধারায় এ জরিমানা করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন গুইমারা থানার তদন্ত কর্মকর্তা শফিকুর রহমান।
ভ্রাম্যমান আদালত পরিচালনাকরী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তুষার আহমেদ বলেন ভ্রাম্যমান আদালতের কার্যক্রম ধারাবাহিকভাবের চলমান আছে। ইটভাটার পরিবেশ দূষণ ইট ভাটায় কাঠপোড়ানোর বিরোধী ও করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে অভিযান চলমান থাকবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x