কুমিল্লার নাঙ্গলকোট পৌর বিএনপির আহবায়ক মুকুলকে অব্যাহতি | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ কুমিল্লার নাঙ্গলকোট পৌর বিএনপির আহবায়ক মুকুলকে অব্যাহতি ◈ গুইমারাতে অবৈধভাবে মাটিকাটায় মদিনা ব্রিকফিল্ডকে একলক্ষ টাকা জরিমানা ◈ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোন কর্তৃক শীর্তাতদের মাঝে শীতবস্ত্র সহ আর্থিক সহায়তা প্রদান ◈ লাকসাম-চৌদ্দগ্রাম সড়কে ব্রীজের ভাঙ্গা পাটাতনে ট্রাক আটক,জনগণের ব্যাপক ভোগান্তি ◈ ছোট ভাইয়ের বক্তব্যের বিষয়ে যা বললেন ওবায়দুল কাদের ◈ ফেসবুকে অপপ্রচারের জিডি করায়, কুমিল্লায় যুবলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা ◈ বাছির চেয়ারম্যান এর উপস্থিতিতে ঢালুয়ায় ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন  ◈ সারা দেশের ন্যায় মানিকছড়িতে পালিত হলো ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ◈ পদুয়ারপাড় নিউ সুপার স্টার ক্লাবের পথের উন্মুক্ত লাইব্রেরী উদ্বোধন ◈ নাঙ্গলকোটে চেহরিয়া রক্তিম সূর্য সংঘের ৩২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

কুমিল্লার নাঙ্গলকোট পৌর বিএনপির আহবায়ক মুকুলকে অব্যাহতি

6 January 2021, 9:28:34
  1. স্টাফ রিপোর্টার:-

কুমিল্লা নাঙ্গলকোট পৌর বিএনপির আহবায়ক আনোয়ার হোসেন মুকুলকে তার পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। মঙ্গলবার রাতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়, দায়িত্ব অবহেলার সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে কুমিল্লা জেলাধীন নাঙ্গলকোট পৌর বিএনপির আহবায়ক আনোয়ার হোসেনকে তার পদ থেকে অপসারণ করে ১নং যুগ্ম আহবায়ক আব্দুল বাতেন মেম্বারকে আহবায়ক হিসেবে দায়িত্ব দেয়া হলো।

এ আদেশ অবিলম্বে কার্যকর করা হবে। এ বিষয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) মোস্তাক মিয়া নাঙ্গলকোট উপজেলা বিএনপির আহবায়ক আনোয়ার হোসেন মুকুলকে তার পদ থেকে অব্যাহতি দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x