মানিকছড়িতে নিখোঁজের ৫ দিনেও মিলেনি রুপালি মারমা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ মানিকছড়িতে নিখোঁজের ৫ দিনেও মিলেনি রুপালি মারমা ◈ নাঙ্গলকোট আশারকোটা আদর্শ প্রবাসী কল্যাণ পরিষদের আত্মপ্রকাশ ◈ উড়বে নিশান — কবি ও কলামিস্ট শাহ মুহাম্মাদ মাসউদ(প্রধান মুহাদ্দিস, মৌকারা কামিল মাদ্রাসা) ◈ নাঙ্গলকোটে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার অর্ধবর্ষ উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটের পৌর বিএনপি’র নবাগত আহ্বায়ক কে ফুলের শুভেচ্ছা ◈ কুমিল্লার নাঙ্গলকোট পৌর বিএনপির আহবায়ক মুকুলকে অব্যাহতি ◈ গুইমারাতে অবৈধভাবে মাটিকাটায় মদিনা ব্রিকফিল্ডকে একলক্ষ টাকা জরিমানা ◈ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোন কর্তৃক শীর্তাতদের মাঝে শীতবস্ত্র সহ আর্থিক সহায়তা প্রদান ◈ লাকসাম-চৌদ্দগ্রাম সড়কে ব্রীজের ভাঙ্গা পাটাতনে ট্রাক আটক,জনগণের ব্যাপক ভোগান্তি ◈ ছোট ভাইয়ের বক্তব্যের বিষয়ে যা বললেন ওবায়দুল কাদের

মানিকছড়িতে নিখোঁজের ৫ দিনেও মিলেনি রুপালি মারমা

7 January 2021, 8:31:52

 

মানিকছড়ি উপজেলার ২ নং বাটনাতলী ইউনিয়নের অন্তর্গত নামার পাড়া এলাকা থেকে রুপালি মারমা( ১৬) নামের এক তরুনী নিখোঁজের চারদিন পর ও তার সন্ধান মিলেনি।নিখোঁজ তরুনী নামার পাড়ার এলাকার রিপ্রুচাই মারমা মেয়ে।
নিঁখোজের পিতা রিপ্রুচাই মারমা জানায়,সে গত শনিবার সকালে বাড়ি থেকে কাজে বের হয় এবং তার স্ত্রী বৌদ্ধ বিহারে চলে যায়। দুপুরে দুজনে বাড়ি ফিরে দেখে তাদের মেয়ে রুপালি মারমা বাড়িতে নেই। খোঁজা খোঁজির এক পর্যায়ে প্রতিবেশীদের মাধ্যমে জানতে পারে সে তার নানার বাড়িতে গিয়েছে। সেখানে খোঁজ নিয়ে জানা যায় সে নানার বাড়িতে আসেনি। নিখোঁজ হওয়ার পর থেকে পরিবারের লোকজন তাদের আত্বীয় স্বজনের বাড়িসহ বিভিন্ন স্হানে অনেক খোঁজা- খোঁজির পরও কোন সন্ধান পায়নি। তাদের ধারনা নানার বাড়ী যাওয়ার পথে সে নিখোঁজ হয়।
পরের দিন গত রবিবার জানুয়ারি মানিকছড়ি থানায় একটি সাধারণ ডায়েরী( ডায়রী) নং১০৯ করেন।

মানিকছড়ি থানার ওসি আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেয়েটি উদ্ধারে কাজ করেছে পুলিশ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x