‌ নাঙ্গলকোট পেরিয়া ইউনিয়ন প্রবাসী কল্যাণ সোসাইটির অনুদান প্রদান | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ ‌ নাঙ্গলকোট পেরিয়া ইউনিয়ন প্রবাসী কল্যাণ সোসাইটির অনুদান প্রদান ◈ ঢালুয়া মাদ্রাসায় মাহফিল বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা সম্পন্ন ◈ ঢালুয়ায় শ্রমিক লীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ◈ বাংলাদেশ ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীর পুর্নমিলনে মানিকছড়িতে বিশাল ছাত্র সমাবেশ ◈ মানিকছড়িতে নিখোঁজের ৫ দিনেও মিলেনি রুপালি মারমা ◈ নাঙ্গলকোট আশারকোটা আদর্শ প্রবাসী কল্যাণ পরিষদের আত্মপ্রকাশ ◈ উড়বে নিশান — কবি ও কলামিস্ট শাহ মুহাম্মাদ মাসউদ(প্রধান মুহাদ্দিস, মৌকারা কামিল মাদ্রাসা) ◈ নাঙ্গলকোটে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার অর্ধবর্ষ উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটের পৌর বিএনপি’র নবাগত আহ্বায়ক কে ফুলের শুভেচ্ছা ◈ কুমিল্লার নাঙ্গলকোট পৌর বিএনপির আহবায়ক মুকুলকে অব্যাহতি

‌ নাঙ্গলকোট পেরিয়া ইউনিয়ন প্রবাসী কল্যাণ সোসাইটির অনুদান প্রদান

10 January 2021, 4:18:46

মোঃ সাইফুল ইসলাম, কুমিল্লা।
কুমিল্লা জেলা নাঙ্গলকোট উপজেলার পেরিয়া ইউনিয়ন প্রবাসী কল্যাণ সোসাইটির পক্ষ থেকে আজ শনিবার সকাল দশটা থেকে তিনটি অনুদান প্রদান করা হয়।

উক্ত অনুদান পেরিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড গাংরাইয়া গ্রামের ব্রেন টিউমারে আক্রান্ত মোসাম্মৎ রাবেয়া আক্তার কে নগদ ২৫ হাজার টাকা প্রদান। একই ইউনিয়ন ৮ নং ওয়ার্ড শিবপুর গ্রামে টিউবওয়েল প্রদান এবং পেরিয়া ইউনিয়ন চেহরিয়া, শালঙকিয়া, মাধবপুর, চান্দপুর ,শাকতলী ,পেরিয়া ও পদুয়া হাফেজিয়া মাদ্রাসায় ৫০টি কোরআন শরীফ প্রদান করা হয়।

উক্ত অনুদান প্রদানে উপস্থিত ছিলেন পেরিয়া ইউনিয়ন প্রবাসী কল্যাণ সোসাইটির প্রদান উপদেষ্টা মোহাম্মদ ইউসুফ, পেরিয়া ইউনিয়ন প্রবাসী কল্যাণ সোসাইটির সভাপতি মোহাম্মদ শহীদুল্লাহ, যুগ্মসাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ, সহ-সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ, দপ্তর সম্পাদক ইউসুফ নবী, অর্থ সম্পাদক হাফিজুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মাঈন উদ্দিন মানিক, সহ ধর্ম বিষয়ক সম্পাদক সালাউদ্দিন, কার্যকরী পরিষদ সদস্য মিজানুর রহমান, সাইফ হাসান আল বাহার, বাংলাদেশ প্রতিনিধি আব্দুল জলিল প্রমুখ।

পেরিয়া ইউনিয়ন প্রবাসী কল্যাণ সোসাইটির সভাপতি বলেন এই নিয়ে আমাদের ৩৩ তম অনুদান প্রদান করা হয়েছে। ইনশাআল্লাহ আমরা পেরিয়া ইউনিয়ন বাসির পাশে সব সময় থাকবো। সকলের নিকট আমাদের পেরিয়া ইউনিয়ন প্রবাসী কল্যাণ সোসাইটির জন্য দোয়া কামনা করছি।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x