মাটিরাঙ্গায় দুস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ মাটিরাঙ্গায় দুস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ◈ মানিকছড়িতে মানবাধিকার কমিশন এর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ◈ ‌ নাঙ্গলকোট পেরিয়া ইউনিয়ন প্রবাসী কল্যাণ সোসাইটির অনুদান প্রদান ◈ ঢালুয়া মাদ্রাসায় মাহফিল বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা সম্পন্ন ◈ ঢালুয়ায় শ্রমিক লীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ◈ বাংলাদেশ ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীর পুর্নমিলনে মানিকছড়িতে বিশাল ছাত্র সমাবেশ ◈ মানিকছড়িতে নিখোঁজের ৫ দিনেও মিলেনি রুপালি মারমা ◈ নাঙ্গলকোট আশারকোটা আদর্শ প্রবাসী কল্যাণ পরিষদের আত্মপ্রকাশ ◈ উড়বে নিশান — কবি ও কলামিস্ট শাহ মুহাম্মাদ মাসউদ(প্রধান মুহাদ্দিস, মৌকারা কামিল মাদ্রাসা) ◈ নাঙ্গলকোটে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার অর্ধবর্ষ উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মাটিরাঙ্গায় দুস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

10 January 2021, 6:48:29

চাইহলাপ্রু মারমা, গুইমারা(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ

মুক্তিযোদ্ধের চেতনাই হচ্ছে দেশ প্রেম, দেশ রক্ষা ও জনগনের সেবা করা মন্তব্য করে খাগড়াছড়ির গুইমারা সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন বলেছেন, ১৯৭২ সালের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবতর্ন করেছেন, এই মহান দিনে অসহায় শীতার্তদের মাঝে সেনাবাহিনীর পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। পাহাড়ে সম্প্রীতি বজায় রাখতে সেনাবাহিনীর এ উন্নয়ন কর্মকান্ড অব্যহত থাকবে। সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে পাহাড়ে আইন-শৃংখলা রক্ষায় নিয়োজিত সেনাবাহিনীর ৩০ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা জোনের উদ্যােগে দুস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে মাটিরাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ৪ শতাধিক শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন রিজিয়ন কমান্ডার।

এসময় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লেঃ কর্ণেল নওরোজ নিকোশিয়ার, নবাগত জোন অধিনায়ক মোহাম্মদ মোহসীন হাসান, রিজিয়নের জি.টু.আই মেজর মঈনুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x