বর্ণাঢ্য আয়োজনে আনন্দ সংঘ ব্লাড ডোনেশন ক্লাবের ৬ষ্ঠ বর্ষপূর্তি উৎসব পালিত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বর্ণাঢ্য আয়োজনে আনন্দ সংঘ ব্লাড ডোনেশন ক্লাবের ৬ষ্ঠ বর্ষপূর্তি উৎসব পালিত ◈ নাঙ্গলকোটে দাঁড়াচৌ নূরানী ও হাফেজিয়া মাদ্রাসার উদ্যোগে ১০ তম তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত ◈ বরুড়ায় জীবনশৈলী সংগঠনের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ◈ নাঙ্গলকোটে চতলীয়া ও মাধবপুর উঃপাড়া যুব সমাজের উদ্যোগে আজিমুশশান ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত ◈ আমাদের আলোকিত সমাজের পরিচিতি সভা ও মিলনমেলা অনুষ্ঠিত ◈ মাটিরাঙ্গায় দুস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ◈ মানিকছড়িতে মানবাধিকার কমিশন এর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ◈ ‌ নাঙ্গলকোট পেরিয়া ইউনিয়ন প্রবাসী কল্যাণ সোসাইটির অনুদান প্রদান ◈ ঢালুয়া মাদ্রাসায় মাহফিল বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা সম্পন্ন ◈ ঢালুয়ায় শ্রমিক লীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

বর্ণাঢ্য আয়োজনে আনন্দ সংঘ ব্লাড ডোনেশন ক্লাবের ৬ষ্ঠ বর্ষপূর্তি উৎসব পালিত

17 January 2021, 10:46:34

কুমিল্লা প্রতিনিধি:-

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া আনন্দ সংঘ ও আনন্দ সংঘ ব্লাড ডোনেশন ক্লাবের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উৎসবমূখর বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে। এ উপলক্ষে তিন দিনব্যাপী আনন্দ ভ্রমণ শনিবার রাতে সমুদ্র সৈকত কক্সবাজারে সম্পন্ন হয়। আনন্দ উৎসবে কক্সবাজারের গ্যালাক্সী কনভেনশন হলে আয়োজিত কেক কাটা অনুষ্ঠান, আলোচনা সভা ও বিশিষ্টজনদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান অবসরপ্রাপ্ত লেফট্যানেন্ট কর্ণেল ফোরকান আহমেদ।

চিওড়া আনন্দ সংঘের প্রতিষ্ঠাতা আল আমিন রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বিশিষ্ট লেখক ও গবেষক ড. মাসুম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের চট্টগ্রাম জেলা সভাপতি ইঞ্জিনিয়ার শাহিন চৌধুরী, কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক ইউনুছ রানা চৌধুরী, শিল্পপতি নুরুল আফসার শিকদার, সাংবাদিক এমরান হোসেন বাপ্পি, মো: এমদাদ উল্যাহ, মো: বেলাল হোসাইন।

অনুষ্ঠানে সংগঠনের সার্বিক কার্যক্রম তুলে ধরেন সংগঠনের সমন্বয়ক মু. সফিউল ইসলাম জিয়া। অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করে ওয়াইডব্লিউসিএ জুনিয়র হাইস্কুলের মেধাবী ছাত্রী আরাবি বিনতে আল আমিন।

চিওড়া আনন্দ সংঘের সমন্বয়ক আবদুল্লাহ পারভেজ ও ফয়সাল আহমেদের যৌথ সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সমন্বয়ক মো: তৌহিদুল আজম বাবু, ওয়াহিদা আজিজ, মাহবুবুল আলম ডালিম, মো: সাইদুল হক, হোসাইন আহমেদ, সালাউদ্দিন খান। এসময় আনন্দ সংঘ ব্লাড ডোনেশন ক্লাব ও চিওড়া আনন্দ সংঘের বিভিন্ন পর্যায়ের সমন্বয়ক ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x