আইডিএসইবির চেয়ারম্যানের মৃত্যুতে পুরো সার্ভেজাতি শোকাহত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ নাঙ্গলকোটে নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, টাকা দিয়ে সমঝোতার চেষ্টা অতঃপর থানায় মামলা ◈ কুমিল্লায় মাদ্রাসার কম্বলের নিচ থেকে শিশুর মরোদেহ উদ্ধার, মৃত্যু নিয়ে সন্দেহ ◈ কুমিল্লার তিতাসে সংখ্যালঘু পরিবারের সম্পত্তি দখলের অভিযোগ ◈ বাঙ্গড্ডায় সন্দেহ হওয়ায় পরিচয় জানতে চাইলে পিকআপ ভ্যান রেখে চালক উধাও ◈ ইটভাটার কালোধোঁয়ায় নাঙ্গলকোটে বোরো ধানের ব্যাপক ক্ষতি ◈ ঠিকানা খুঁজে পাওয়া গেল হারিয়ে যাওয়া শারমিনের ◈ কুমিল্লা সেন্ট্রাল মেডিকেল ছাত্রের প্রাইভেটকার চাপায় মৃত্যু ◈ সেবাই আমার কর্ম, মোঃ হেলাল উদ্দিন ভূইয়া ◈ নাঙ্গলকোটে নিজ ঠিকানায় ফিরে যেতে চায় শারমিন ◈ কুমিল্লায় সিজার করার ৫মাস পর পেট থেকে বের করা হলো গজ

আইডিএসইবির চেয়ারম্যানের মৃত্যুতে পুরো সার্ভেজাতি শোকাহত

19 January 2021, 4:14:07

প্রতিনিধিঃ তাসফীর ইসলাম (ইমরান)

এমন জীবন তুমি করিবে গঠন মরনে হাসিবে তুমি কাঁদিবে ভুবন।

সকল সার্ভে জাতিকে এমনি এক মৃত্যু উপহার দিয়ে গেছেন কেন্দ্রীয় আইডিএসইবির চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির তুষার।

গতকাল স্ট্রোক হয়ে ঢাকার একটি হসপিটালে মৃত্যুবরন করেন সার্ভে জাতির এই অভিভাবক।
তার এই অকাল মৃত্যুতে পুরো সার্ভে জাতিতে নেমে আসে শোকের ছায়া।

তিনি বাংলাদেশ ভূমি মন্ত্রানালয়ে উপ সহকারী সেটেলমেন্ট অফিসার (কানুনগো) নন- ক্যাডার অফিসার পদে কর্মরত অবস্থায় ছিলেন।

তার দেশের বাড়ি পটুয়াখালী বাউফল উপজেলাতে।
বাউফল উপজেলার কৃতী সন্তান তুষার।

আজ তাহার দেশের বাড়িতেই তাহার দাফন কাজ সম্পন্ন করা হবে।

 

হয়তো এই আইডিএসইবি একদিন অনেক দূর এগিয়ে যাবে, সংগঠনের সফলতার মুকুটে নতুন নতুন পালক যুক্ত হবে। দিশেহারা জাতির ভাগ্য পরিবর্তিত হবে, দশম গ্রেড, পদবী পরিবর্তন, নিয়োগবিধি প্রণয়ন সবকিছুই একদিন হবে হয়তো। সেদিন এ জাতির নবাগত সন্তানেরা হয়তো আপনাকে চিনতে পারবে না। কিন্তু আপনি যে সহযোদ্ধাদের নিজ হাতে গড়ে তুলেছেন, আজকের আইডিএসইবির সকল নেতা কর্মীর অন্তরে আপনি সেদিনও চীরভাস্বর হয়ে থাকবেন। সেদিন মনে হবে জাতির প্রতিটি সফলতার নেপথ্যে একটি অবিসংবাদিত নাম। দ্যা গ্রেট লিজেন্ড, আওয়ার প্রাইড ওয়ান এন্ড অনলি হুমায়ুন কবির তুষার। যার হাত ধরে শুরু হয়েছিল ঐতিহাসিক রেনেসাঁ। যবনিকা টানার সময় আর হলো না, নক্ষত্রের বিদায় এভাবেই হয়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x