দৌলখাঁড় বাজার কেন্দ্রীয় মসজিদের খতিবের উপর কথিত বদনা শাহ পীরের অনুসারীদের হামলা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ দৌলখাঁড় বাজার কেন্দ্রীয় মসজিদের খতিবের উপর কথিত বদনা শাহ পীরের অনুসারীদের হামলা ◈ বাড়াফুলগাঁও বিকেএসপি ক্লাব কর্তৃক আয়োজিত শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ◈ বাড়াফুলগাঁও বিকেএসপি ক্লাব কর্তৃক আয়োজিত শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ◈ মোড়েশ্বর আদর্শ গ্রাম সংগঠন-এর উদ্যোগে অসহায় পরিবারকে গৃহ নির্মাণের জন্য অনুদান প্রদান ◈ বাঙ্গড্ডা গান্দাছি যুব সমাজ কর্তৃক আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত ◈ হেসিয়ারা সমাজ উন্নয়ন সংস্থার অফিস উদ্বোধন ও ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ◈ মগুয়া বাড়াফুলগাঁও যুব সমাজের উদ্যোগে ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটে কাজী জোড়পুকুরিয়া আদর্শ তরুণ ক্লাব কর্তৃক আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ◈ ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি মামুন সম্পাদক হৃদয় ◈ নাঙ্গলকোটে উপজেলা প্রশাসনের উদ্যোগে শীতকালীন পিঠা উৎসব ২০২১ অনুষ্ঠিত
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

দৌলখাঁড় বাজার কেন্দ্রীয় মসজিদের খতিবের উপর কথিত বদনা শাহ পীরের অনুসারীদের হামলা

14 February 2021, 3:49:43

অনিক আহমেদ মনির

আজ দৌলখাঁড় বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সম্মানিত খতিব হাফেজ মাওলানা আব্দুল কাদের সাহেবের উপর কথিত বদনা শাহ পীরের এক দল অনুসারীরা হামলা করেছে ।
আজ সকাল আনুমানিক ৯ টার দিকে কথিত এই পীরের মুরিদেরা পরিকল্পিতভাবে ইমাম সাহেবের কক্ষে এসে তার উপর হামলা চালায়। জানা যায়, সকালে তারা তিন চার জনের একটি গ্রুপ তাদের কিছু কিতাব নিয়ে ইমাম সাহেবের কাছে যায়। কথাবার্তার এক পর্যায়ে বাক বিতন্ডার সৃষ্টি হয়। এ সময় তারা হাফেজ আব্দুল কাদেরের উপর হামলা করে। ঘটনা জানাজানি হলে এলাকাবাসী তাদের ধাওয়া দেয়। এসময় দৌলখাঁড় বাজারে উত্তেজনাকর পরিস্থিতি তৈরি হয়।

পরে আইনশৃঙ্খলা বাহিনী এসে পরিস্থিতি শান্ত করে। এই ঘটনায় এলাকায় তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। দৌলখাঁড় ইউনিয়ন তরুন উলামা ফোরামের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘাতকদের সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছে। সেই সাথে এই বদনাহ শাহ পীরের ফেতনার সমাধান দাবি করা হয়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x