রূপসায় ৪ জুয়ারী গ্রেফতার, একধিক কেরামবোর্ড উদ্ধার | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ রূপসায় ৪ জুয়ারী গ্রেফতার, একধিক কেরামবোর্ড উদ্ধার ◈ আইট পাড়া জামে মসজিদ এর উদ্যোগে নবীন আলেম ও হাফেজদের সংবর্ধনা। ◈ নাঙ্গলকোটে বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র সেলাই মেশিন বিতরণ ◈ নাঙ্গলকোটে এবিএম আহসানুল্লাহ মজুমদারের ৩১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত ◈ ছাত্রলীগ নেতা সৌরভ ও সাফায়েত এর উদ্যোগে ভালোবাসা দিবসে কোরআন শরীফ বিতরন। ◈ দৌলখাঁড় বাজার কেন্দ্রীয় মসজিদের খতিবের উপর কথিত বদনা শাহ পীরের অনুসারীদের হামলা ◈ বাড়াফুলগাঁও বিকেএসপি ক্লাব কর্তৃক আয়োজিত শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ◈ বাড়াফুলগাঁও বিকেএসপি ক্লাব কর্তৃক আয়োজিত শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ◈ মোড়েশ্বর আদর্শ গ্রাম সংগঠন-এর উদ্যোগে অসহায় পরিবারকে গৃহ নির্মাণের জন্য অনুদান প্রদান ◈ বাঙ্গড্ডা গান্দাছি যুব সমাজ কর্তৃক আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রূপসায় ৪ জুয়ারী গ্রেফতার, একধিক কেরামবোর্ড উদ্ধার

17 February 2021, 8:02:55

রূপসা প্রতিনিধি: রূপসা থানা পুলিশ এক বিশেষ অভিযানে রূপসা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪ জুয়াড়ী, জুয়া খেলার সরঞ্জাম এবং ৮ টি কেরামবোর্ড উদ্ধার করেছে। এ ব্যাপারে জুয়াড়ীদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে। পুলিশ জানায় থানা পুলিশের নবাগত অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন ও অফিসার ইনচার্জ (তদন্ত) এর নেতৃত্বে গত ১৬ ফেব্রুয়ারী রাতে বিভিন্ন এলাকায় অভিযান পরিচালিত হয়। এ সময় ঘাটভোগ ইউনিয়নের বামনডাঙ্গা বাজারের আতাউর মিনার চায়ের দোকানে অভিযান চালিয়ে তেরখাদা উপজেলার ইছামতি গ্রামের আব্দুল হাই এর পুত্র মোহাম্মদ আলী (৬৩), সোনাউল্লার পুত্র নাসির উদ্দিন (৬৮), মোল্লাহাট উপজেলার গাংনী এলাকার নওশের আলীর পুত্র মাসুদ শেখ (২৫) এবং বামনডাঙ্গা গ্রামের রকিব শেখের পুত্র ইমরান শেখ (৩০) কে জুয়া খেলা অবস্থায় গ্রেফতার করেন। এ সময় ঘাটভোগ ইউনিয়নের চিহ্নিত জুয়াড়ী এবং মাদক ব্যবসায়ী মান্নান এবং উক্ত দোকানদার পালিয়ে যেতে সক্ষম হয়। পুলিশ এ সময় ঘটনাস্থল থেকে নগদ ৮ হাজার ৭ শত টাকা এবং জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করে। অপরদিকে পুলিশের অন্য একটি দল উপজেলার বিভিন্ন পয়েন্টে চায়ের দোকানে অভিযান চালিয়ে ৮ টি কেরামবোর্ড উদ্ধার করে। এছাড়া থানা পুলিশ গত ১৫ দিনে সাজা প্রাপ্ত ও ওয়ারেন্ট ভুক্ত ৬৭ জন আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x