রূপসায় ২ মাদক সেবীকে ভ্রাম্যমান আদালতে জরিমানা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ রূপসায় ২ মাদক সেবীকে ভ্রাম্যমান আদালতে জরিমানা ◈ রূপসায় ৪ জুয়ারী গ্রেফতার, একধিক কেরামবোর্ড উদ্ধার ◈ আইট পাড়া জামে মসজিদ এর উদ্যোগে নবীন আলেম ও হাফেজদের সংবর্ধনা। ◈ নাঙ্গলকোটে বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র সেলাই মেশিন বিতরণ ◈ নাঙ্গলকোটে এবিএম আহসানুল্লাহ মজুমদারের ৩১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত ◈ ছাত্রলীগ নেতা সৌরভ ও সাফায়েত এর উদ্যোগে ভালোবাসা দিবসে কোরআন শরীফ বিতরন। ◈ দৌলখাঁড় বাজার কেন্দ্রীয় মসজিদের খতিবের উপর কথিত বদনা শাহ পীরের অনুসারীদের হামলা ◈ বাড়াফুলগাঁও বিকেএসপি ক্লাব কর্তৃক আয়োজিত শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ◈ বাড়াফুলগাঁও বিকেএসপি ক্লাব কর্তৃক আয়োজিত শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ◈ মোড়েশ্বর আদর্শ গ্রাম সংগঠন-এর উদ্যোগে অসহায় পরিবারকে গৃহ নির্মাণের জন্য অনুদান প্রদান
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রূপসায় ২ মাদক সেবীকে ভ্রাম্যমান আদালতে জরিমানা

17 February 2021, 8:26:03

রূপসা প্রতিনিধি: রূপসা থানা পুলিশ ২ মাদক সেবীকে আটকের পর ভ্রাম্যমান আদালত তাদেরকে কারাদন্ড এবং অর্থ দন্ডে দন্ডিত করেছে। পুলিশ জানায় গত ১৬ ফেব্রুয়ারী রাতে পূর্ব রূপসা পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই কামরুল হোসেন গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব রূপসা এলাকার আদর্শ গলি থেকে বাগমারা গ্রামের মামুন হাওলাদার (২৭) এবং একই গ্রামের আমির হোসেনের পুত্র আরাফাত হোসেন তাজ (২২) কে গাজা সেবনরত অবস্থায় আটক করেন। পরে ১৭ ফেব্রুয়ারী সকালে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট, ইউএনও নাসরিন আক্তার মাদক সেবী মামুন হাওলাদারকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং আরাফাত হোসেনে অর্থ দন্ডে দন্ডিত করেন। তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x