পেরিয়া বাইতুন আমান কেন্দ্রীয় জামে মসজিদের উদ্যোগে ৪র্থ ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ নাঙ্গলকোটে বিএনপি নেতা আলা উদ্দিন ভূঁইয়ার অর্থায়নে ৭০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ◈ লাকসামে পানি সংকটে আগুনের তীব্রতা ব্যাপক ◈ নাঙ্গলকোট পূর্ব চাঁন্দপুর প্রবাসী কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার প্রদান ◈ নাঙ্গলকোটে প্রধান শিক্ষককে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি! ◈ বক্সগঞ্জ জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ◈ “নাঙ্গলকোটে ফায়ার সার্ভিস চাই” ◈ দেশ প্রবাস উন্নয়ন ফোরামের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ◈ করোনা রোগী মুফতি মমিনের ৭২ শতক ধান কেটে দিলো জোড্ডা পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগ ◈ জোড্ডা মিয়াজী বাড়ী মোঃ এনামুল হকের পুকুরের গর্ত থেকে লাশ উদ্ধার ◈ নাঙ্গলকোটে ১১বছরের মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

পেরিয়া বাইতুন আমান কেন্দ্রীয় জামে মসজিদের উদ্যোগে ৪র্থ ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত

11 March 2021, 6:13:32

মোঃ সাইফুল ইসলাম,নাঙ্গলকোট।

নাঙ্গলকোট উপজেলার পেরিয়া ইউনিয়নের যুগিপুকুরিয়া ও চাঁন্দপুরের মোড় বাইতুল আমান কেন্দ্রীয় জামে মসজিদের উদ্যোগে ৪র্থ ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে গত সোমবার রাতে।

উক্ত মাহফিলে সভাপতিত্ব করেন আলহাজ্ব মৌলভী আবুল হাসেম।

মাহফিল পরিচালনায় ছিলেন মাহফিল পরিচালনা কমিটির সভাপতি ওমর ফারুক।

প্রধান বক্তা হিসেবে আলোচনা পেশ করেন জালালীয়া দরবার শরীফের পীরজাদা মাওঃ মোবারক হোসেন জালালী।
বিশেষ বক্তা হিসেবে আলোচনা পেশ করেন পেঁচরা দাখিল মাদরাসার সিনিয়র শিক্ষক মাওঃ মীর মুহাম্মদ আব্দুল ওয়াদুদ,বেতাগাঁও সিনিয়র মাদ্রাসার আরবী প্রভাষক মাওঃ দেলোয়ার হোসেন জাবেরী, মাওঃ মুহিবুল্লাহ নাজাতী।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পেরিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এম.এ হামিদ,পেরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পেরিয়া ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুস সালাম ভূঁইয়া টিটু,৪নং ওয়ার্ড মেম্বার শহীদ উল্লাহ,পেরিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হেদায়েত উল্লাহ আপন, ছাত্রলীগ নেতা শাকিব, ছাত্রলীগ নেতা নাঈম উদ্দিন ,আশ্বাদ প্রমূখ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x