নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে হত্যার অভিযোগ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ করোনা রোধে সরকারের ১৮ নির্দেশনা ◈ নাঙ্গলকোট পেরিয়া ইউনিয়ন পরিষদে হতদরিদ্রদের মাঝে ১০ টাকার চাল বিতরণ ◈ নাঙ্গলকোটে হেফাজতে ইসলামের মানববন্ধন ◈ নাঙ্গলকোট পৌরসভার ৭নং ওয়ার্ডে উট পাখি প্রতীকের সমর্থনে পরামর্শ সভা ◈ নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবার বর্গের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটের মাহিনী তালতলায় অগ্নিকাণ্ড ◈ নাঙ্গলকোটে ১৫১জন শিক্ষকের জন্য রাখা হয়নি বসার ব্যবস্থা ◈ নাঙ্গলকোটে সংশপ্তক’র ১ম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ ◈ নাঙ্গলকোটে কুমিল্লা জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটে নবনিযুক্ত কুমিল্লা জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে হত্যার অভিযোগ

17 March 2021, 1:16:04

নিজস্ব প্রতিবেদক:-

কুমিল্লার নাঙ্গলকোটের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। উপজেলার মক্রবপুর ইউনিয়নের বালিয়াপুর গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার নাঙ্গলকোট থানা পুলিশ ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, বিগত ৮ বছর পূর্বে বালিয়াপুর গ্রামের মিছকিন মিয়ার ছেলে বাহারাইন প্রবাসি ইউনুছ মিয়ার সাথে একই উপজেলার পেরিয়া ইউনিয়নের পূর্বচাঁন্দপুর চত্ত্বলিয়া গ্রামের শফিকুর রহমানের মেয়ে মাজেদা আক্তারের বিবাহ হয়। সংসার জীবনে তাদের ঘরে মাহফুজ নামের সাত বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

নিহতের মামা হাফেজ সাইফুল ইসলাম অভিযোগ করে বলেন, মাজেদার স্বামী মধ্যপ্রাচ্যের দেশ বাহারাইনে চলে যাওয়ার পর থেকে স্বামীর পরিবারের লোকজন নানা অজুহাতে অপবাদ দিয়ে মাজেদার ওপর নির্যাতন চালাতো। এর একপর্যায়ে সোমবার রাতে যে কোন সময় তাকে হত্যা করে আত্মহত্যা বলে স্বামীর পরিবারের লোকজন অপপ্রচার চালায় বলে অভিযোগ করেন তিনি। এ ঘটনার পর থেকে মাজেদার স্বামীর পরিবারের লোকজন পলাতক রয়েছে।

পুলিশের এসআই ওবায়দুল হক বলেন এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট আসলে জানা যাবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x