নাঙ্গলকোটে নৌকার মনোনয়ন পাওয়ায় আব্দুল মালেককে গণসংবর্ধনা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ কুমিল্লায় মাদ্রাসার কম্বলের নিচ থেকে শিশুর মরোদেহ উদ্ধার, মৃত্যু নিয়ে সন্দেহ ◈ কুমিল্লার তিতাসে সংখ্যালঘু পরিবারের সম্পত্তি দখলের অভিযোগ ◈ বাঙ্গড্ডায় সন্দেহ হওয়ায় পরিচয় জানতে চাইলে পিকআপ ভ্যান রেখে চালক উধাও ◈ ইটভাটার কালোধোঁয়ায় নাঙ্গলকোটে বোরো ধানের ব্যাপক ক্ষতি ◈ ঠিকানা খুঁজে পাওয়া গেল হারিয়ে যাওয়া শারমিনের ◈ কুমিল্লা সেন্ট্রাল মেডিকেল ছাত্রের প্রাইভেটকার চাপায় মৃত্যু ◈ সেবাই আমার কর্ম, মোঃ হেলাল উদ্দিন ভূইয়া ◈ নাঙ্গলকোটে নিজ ঠিকানায় ফিরে যেতে চায় শারমিন ◈ কুমিল্লায় সিজার করার ৫মাস পর পেট থেকে বের করা হলো গজ ◈ মেঘনায় হঠাৎ ফেরিতে আগুন, পুড়ে গেল ৬ট্রাক

নাঙ্গলকোটে নৌকার মনোনয়ন পাওয়ায় আব্দুল মালেককে গণসংবর্ধনা

17 March 2021, 1:06:30

মোঃ সাইফুল ইসলাম,নাঙ্গলকোট।
নাঙ্গলকোট পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়ায় উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি মেয়র আব্দুল মালেককে মঙ্গলবার দুপুরে গণসংবর্ধনা প্রদান করা হয়। নাঙ্গলকোট হাছান মেমোরিয়াল সরকারী কলেজ গেইট সড়কে গণসংবর্ধনায় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ’সহ অন্যান্য অঙ্গ সংগঠন ও পৌরসভার হাজার-হাজার জনতা অংশগ্রহণ করেন। এর আগে মেয়র আব্দুল মালেককে নেতাকর্মীরা বিশাল মোটর শোভাযাত্রা নিয়ে লাকসাম বাইপাস থেকে সংবর্ধনাস্থলে নিয়ে আসেন।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি মেয়র আব্দুল মালেক, উপজেলা আ’লীগ সহসভাপতি আবুল খায়ের আবু, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ নুরুল্লাহ মজুমদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া, মৌকারা ইউপি চেয়ারম্যান আবু তাহের, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ইসহাক মিয়া, যুবলীগ নেতা শহিদুল ইসলাম পাটোয়ারী, পৌর আ’লীগ সাধারণ সম্পাদক ও কাউন্সিলর সেলিম জাহাঙ্গীর মজুমদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন।
উপস্থিত ছিলেন, বাঙ্গড্ডা ইউপি চেয়ারম্যান শাহজাহান মজুমদার, আদ্রা উত্তর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, জোড্ডা পূর্ব ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মিয়াজী, উপজেলা আওয়ামী যুবলীগ সাবেক সভাপতি ও উপজেলা আ’লীগ ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম মজুমদার, উপজেলা যুবলীগ সহসভাপতি আল মামুন মাহমুদ ভূঁইয়া বাবু প্রমুখ।
মেয়র আব্দুল মালেক বলেন, আমি আপনাদের মাঝে ছিলাম। ৫ বছর আপনাদের সেবা করেছি। আমি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সহযোগীতায় নাঙ্গলকোট পৌরসভায় ব্যাপক উন্নয়ন করেছি। আমাকে আবারওা মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রী ও দলীয় নেতৃবৃন্দের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। আগামী ১১ এপ্রিল পৌরবাসী আমাকে ভোট দিয়ে জয় যুক্ত করলে আমি নাঙ্গলকোট পৌরসভাকে বাংলাদেশের মধ্যে একটি দৃষ্টি নন্দন পৌরসভা হিসেবে রুপান্তর করবো।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x