নাঙ্গলকোটে সংশপ্তক’র ১ম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ ৫ এপ্রিল সোমবার থেকে সারাদেশে একসপ্তাহ লকডাউন ◈ বাহরাইন থেকে দেশে এসে সড়কে প্রাণ গেল নাঙ্গলকোটের এমরানের, স্ত্রীও আহত ◈ নাঙ্গলকোটে বৈধ শিক্ষকদের অবৈধ কোচিং বাণিজ্য, নিরব প্রশাসন ◈ করোনা রোধে সরকারের ১৮ নির্দেশনা ◈ নাঙ্গলকোট পেরিয়া ইউনিয়ন পরিষদে হতদরিদ্রদের মাঝে ১০ টাকার চাল বিতরণ ◈ নাঙ্গলকোটে হেফাজতে ইসলামের মানববন্ধন ◈ নাঙ্গলকোট পৌরসভার ৭নং ওয়ার্ডে উট পাখি প্রতীকের সমর্থনে পরামর্শ সভা ◈ নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবার বর্গের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটের মাহিনী তালতলায় অগ্নিকাণ্ড ◈ নাঙ্গলকোটে ১৫১জন শিক্ষকের জন্য রাখা হয়নি বসার ব্যবস্থা

নাঙ্গলকোটে সংশপ্তক’র ১ম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ

23 March 2021, 3:23:14

মোঃ সাইফুল ইসলাম,নাঙ্গলকোট।

কুমিল্লা জেলা নাঙ্গলকোট উপজেলার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্রদের সমন্বয়ে গঠিত স্বেচ্ছাসেবী ও মানবিক সংগঠন সংশপ্তক’র জমকালো আয়োজনের মধ্য দিয়ে ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে আজ মঙ্গলবার সকাল দশটায়।

উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন সংশপ্তক’র প্রধান সমন্বয়ক ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জহিরুল ইসলাম।

নাঙ্গলকোট এ আর উচ্চ বিদ্যালয় মাঠ হতে নাঙ্গলকোটের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করেন র‍্যালীটি।
আমন্ত্রিত অতিথি হিসেবে র‍্যালীতে অংশগ্রহণ করেন নাঙ্গলকোট পৌরসভার মেয়র আব্দুল মালেক। অংশ নেন সাংবাদিক ও পেশাজীবী সংগঠন সহ বিভিন্ন স্তরের মানুষ।

সংশপ্তক’র প্রধান সমন্বয়ক জহিরুল ইসলাম বলেন ২০২০ সালে যখন করোনার প্রাদুর্ভাব দেখা দিয়েছিল তখন নাঙ্গলকোট উপজেলার বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে এ সংগঠনটি তৈরি করি এবং করোনাকালীন সময়ে অসহায় মধ্যবিত্ত মানুষের পাশে সংশপ্তক নিরলস ভাবে কাজ করেন।

যারা করোনায় আক্রান্ত হয়েছিলেন তাদের এবং তাদের পরিবারের সার্বক্ষণিক সেবা প্রদান করেন। আজকেও ফ্রি ব্লাড গ্রুপিং এবং করোনা ভ্যাকসিন রেজিস্ট্রেশন কার্যক্রম পরিচালনা করা হয়।
ইনশাআল্লাহ ভবিষ্যতেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

প্রোগ্রামে বিভিন্ন ইউনিয়নের টিম লিডারদের নেতৃত্ব সদস্যরা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x